1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে ইটবাহী জীপ গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৭ বছর বয়সী এক কন্যা শিশুর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

রাউজানে ইটবাহী জীপ গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৭ বছর বয়সী এক কন্যা শিশুর

শাহাদাত হোসেন,রাউজান প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
  • ১০১ বার

চট্টগ্রামের রাউজানে ইটবাহী চাঁদের গাড়ি (জীপ )এর ধাক্কায় প্রাণ গেল ৭ বছর বয়সী এক কন্যা শিশুর। তার নাম সানজিদা আক্তার মুক্তা মনি। সেই রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জানিপাথর গ্রামের সিদ্দিকী আহম্মেদের বাড়ীর দিনমজুর মো. আজিজের মেয়ে ও জানিপাথর নুরানী তালীমুল মাদ্রাসার শিশু শ্রেণীর ছাত্রী।

বুধবার ( ২০ জানুয়ারি) সকাল ১০টায় চট্টগ্রাম (দ-১০৭৮) নাম্বারের চাঁদের গাড়িটি দুই হাজার ইট নিয়ে জানিপাথর সাইক্কা টিলায় আসে অপ্রাপ্ত চালক তৌহিদুল ইসলাম। ইট অনলোড করার পর গাড়িটি ঘোরানোর সময় শিশু সানজিদা আক্তারকে ধাক্কা দিলে গাড়ি চাকার নিচে পড়ে তার মাথা মগজ বের হয়ে ঘটনাস্থলে মারা যায় সে। দুর্ঘটনাটি ঘটে শহীদ জাফর সড়কের পাশে একটি গ্রামীণ সড়কে।

দুর্ঘটনার খবর পেয়ে রাউজান থানা এএসআই আবু বককর ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় ইউপি সদস্য ও হলদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহাজাহান বলেন, শিশুটি রাস্তার পাশে খেলার সময় ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অদক্ষ চালকদের যাতে কোনো মালিক গাড়ি না দেয়, এবং তাদের বিরুদ্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। জব্দকৃত গাড়িটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন জানায়, নিহত শিশুটির পরিবার মামলা না করায় স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য উপস্থিতিতে লাশটি ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু মুক্তা মনির অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম