1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজান মোহাম্মদপুরে সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভাণ্ডারী"র ১১৫তম ওরশ উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

রাউজান মোহাম্মদপুরে সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভাণ্ডারী”র ১১৫তম ওরশ উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ১১৫ বার

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান মোহাম্মদপুর রমজান আলী হাট প্রস্তাবিত শাখার উদ্যোগে মহান ১০ মাঘ গাউসুল আজম হযরত মাওলানা শাহ্সূফি সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভাণ্ডারী (ক.)”র ১১৫তম বার্ষিক ওরশ ও বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র চন্দ্রবার্ষিকী ফাতেহা উপলক্ষে মিলাদ মাহফিল ও জিকিরে ছেমা মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারি সোমবার বাদে এশা আলহাজ্ব নুরুল আলমের সভাপতিত্বে ও শাহাদাত হোসেন সাজ্জাদ সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন ৭ নং রাউজান ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন।

প্রধান আলোচক ছিলেন মাইজভাণ্ডারী একাডিমীর সদস্য মাওলানা কে এম বেলাল হোসাইন মাইজভাণ্ডারী, বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি ও রাঙ্গুনিয়া উপজেলার সমন্বয়কারী মঞ্জুরুল ইসলাম চৌধুরী, রাউজান উপজেলার সমন্বয়কারী জাকের হোসেন মাষ্টার, মাওলানা তরিকুল ইসলাম, জয়নাল আবেদীন, আনিস উল খান বাবর, রাউজান প্রেসক্লাবে০ধ ১১১র সভাপতি শফিউল আলম, আ.লীগ নেতা ফজল কাদের, যুবলীগ নেতা এস এম লিটন।বক্তব্য রাখেন সাজ্জাদ হোসেন, নাজিমুদ্দিন কালু, মাওলানা হাসান মুরাদ। উপস্থিত ছিলেন আসলাম উদ্দিন, মাওলানা মহিম উদ্দীন, জাহাঈীর আলম, খোরশেদুল আলম মানিক, রুহুল আমিন, শাহাদাত হোসেন, সিরাজ ভাণ্ডারী প্রমুখ। পরে মিলাদ কিয়াম ও মোনাজাত করেন মাওলানা তরিকুল ইসলাম মাইজভাণ্ডারী। প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আলহাজ্ব নুরুল আলমকে প্রধান আহবায়ক করে ১১ জন বিশিষ্ট সদস্য করে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান মোহাম্মদপুর রমজান আলী হাট শাখা গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম