1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‌্যাবের দুর্ধর্ষ অভিযানে বাঁশখালীতে ১ কোটি ১৩ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৪ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

র‌্যাবের দুর্ধর্ষ অভিযানে বাঁশখালীতে ১ কোটি ১৩ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৪

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ১০৯ বার

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন রামদাস মুন্সির হাট এলাকায় অভিযান চালিয়ে ১ কোটি ১৩ লক্ষ টাকা মূল্যের ২২ হাজার ৫ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। চট্টগ্রাম সহকারী পুলিশ সুপার মাহমুদ হাসান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ২২৫৯০ পিস ইয়াবাসহ ৪জনকে গ্রেফতার ও মাদক পরিবহণে ব্যবহৃত ২ টি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। উক্ত সংবাদের ভিত্তিতে গত শুক্রবার (৮ জানুয়ারি) রাত ৯টা ৫৫ মিনিটের সময় র‌্যাবের একটি অভিযানিক দল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন চট্টগ্রাম-রামদাস মুন্সির হাটস্থ ব্রীজ সংলগ্ন পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা দুইটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেল দুইটি থামানোর সংকেত দিলে র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামীদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোঃ নুরুল মান্নান (৫৬), মোঃ আব্দুল আজিজ (৪২), মোঃ মিজানুর রহমান পারভেজ (৩০) এবং মোঃ সফিকুল ইসলাম (৩৬)। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর সু-কৌশলে লুকানো অবস্থায় ২২ হাজার ৫ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ- ৩৫-৮৩২৪) এবং (ঢাকা মেট্রো-হ- ৪৭-০৪৪৭) দুইটি জব্দ করা হয়।

র‌্যাব-৭ আরো জানিয়েছেন- গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সাবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ১৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম