1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় কৃষকের সবজি ক্ষেতে ১০ফুট লম্বা অজগর - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

শরণখোলায় কৃষকের সবজি ক্ষেতে ১০ফুট লম্বা অজগর

নিজস্ব প্রতিবেদক, নইন আবু নাঈমঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ১০৮ বার

বাগেরহাটের শরণখোলায় কৃষকের সবজি ক্ষেত থেকে ১০ ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধার করেছে ওয়াল্ড টিম ও ভিটিআরটি সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় ধরার পরে রাতে সুন্দরবনে অবমুক্ত করা হয়েছে অজগরটি।
ওয়াইল্ড টিমের শরণখোলা মাঠ কর্মকর্তা এইচ এম আলম হাওলাদার জানান, সাউথখালী ইউনিয়নের বনসংলগ্ন পূর্ব সোনাতলা গ্রামের ইসমাইল খানের সবজি ক্ষেত থেকে অজগরটি ধরা হয়। এসময় ভিলেজ টাইগার রেসপন্স টিমের (ভিটিআরটি) সদস্য সাগর হাওলাদার সঙ্গে ছিলেন। সাপটি বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।
পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক মো. জয়নাল আবেদীন জানান, রাত সাড়ে সাতটার দিকে অজগরটি রেঞ্জ অফিস সংলগ্ন বনে অবমুক্ত করা হয়েছে। ১০ফুট লম্বা সাপটির ওজন প্রায় আট কেজি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম