1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিকদেরকে পেশাদারিত্বে আপোষহীন হতে হবে : সভাপতি, ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

সাংবাদিকদেরকে পেশাদারিত্বে আপোষহীন হতে হবে : সভাপতি, ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
  • ১০০ বার

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি’র সাধারন সভা অনুষ্ঠিত। শহরের ব্যাপারীপাড়া সড়কস্থ কার্যালয়ে জেলা রিপোর্টার্স ইউনিটি’র এক সাধারন সভা মীর জিল্লুর রহমানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাহিদুল এনাম পল্লব’র সঞ্চায়লনে আজ সকাল ১১টায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বাৎসরিক আয় ব্যয়ের হিসাব পেশ, নতুন সদস্যদের বরণ করা এবং সাধারন নির্বাচনের মাধ্যমে জেলা কমিটি গঠনের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
গত বৎসরের আয় ও ব্যয়ের হিসাব পেশ করেন সাধারন সম্পাদক সাহিদুল এনাম পল্লব। সদ্য সদস্যপদ প্রাপ্ত ১৪জন নতুন সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করেন সভাপতিসহ সংগঠনের সিনিয়র সাংবাাদিকবৃন্দ।

উক্ত সভায় উল্যেখযোগ্য সিদ্ধান্ত ছিলো সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সাধারন নির্বাচন এর মাধ্যমে দ্বি-বার্ষিক কমিটি গঠন করা। গঠনতন্ত্র অনুযায়ী এই নির্বাচনে সভাপতি ও সাধারন সম্পাদকসহ মোট ১৩টি পদে সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে দুই বৎসরের জন্য পূর্নাঙ্গ কমিটে গঠিত হবে। নিরোপেক্ষ ও সুষ্ঠো নির্বাচন পরিচালনা করার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি কমিশন গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। মহান ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, সাবেক পৌরসভা চেয়ারম্যান আমির হোসেন মালিথা, সাবেক এমপি জনাব নূর উদ্দীন ও জেলা প্রশাসকের প্রতিনিধি উক্ত কমিশনের সদস্য মনোনয়নের সুপারিশ করার সিদ্ধান্ত নেওয়া হয়। নির্বাচনের জন্যে আগামি ২ ফেব্রুয়ারী একটি বৈধ পূর্নাঙ্গ ভোটার তালিকা প্রকাশ করা হবে এবং আগামি ৪/০২/২১ইং তারিখের মধ্যে নির্বাচন কমিশন গঠনের ব্যবস্থা করা হবে । উল্লেখ্য সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন কমিশন গঠিত হওয়ার ১৫ দিনের মধ্যে একটি অবাদ ও সুষ্ঠো নির্বাচনের অনুষ্ঠিত হওয়ার বাধ্যবাদকতা রয়েছে। সেই অনুযায় আগামি ১৯ ফেব্্রুয়ায়ী এর মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশা প্রকাশ করা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম