1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুন্দরবন থেকে ৪ হাজার ফুট ফাঁদসহ হরিণ শিকারী আটক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা

সুন্দরবন থেকে ৪ হাজার ফুট ফাঁদসহ হরিণ শিকারী আটক

নিজস্ব প্রতিবেদক, নইন আবু নাঈমঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ১০০ বার

পূর্ব সুন্দরবনে হরিণ শিকারের প্রস্তুতিকালে সাড়ে ৪ হাজার ফুট নাইলনের দড়ির ফাঁদসহ আলম শেখ (৪৮) নামে এক শিকারীকে আটক করেছে বনবিভাগ। সোমবার দুপুর ১২টার দিকে শরণখোলা রেঞ্জের কটকা অভয়ারণ্য কেন্দ্রের বাদামতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।
তার স্বীকারোক্তিতে ওই এলাকার একটি ছোট খাল থেকে একটি ডিঙি নৌকা এবং নৌকায় রাখা ১৬বান্ডিল বড়সি, ৮ক্যান বরফ ও একটি দা জব্দ করে বনরক্ষীরা। আটক আলম শেখ বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামের হাবিব শেখের ছেলে।

শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) মো. জয়নাল আবেদীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কটকা অভয়ারণ্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালামের নেতৃত্বে অভিযান চালিয়ে বনরক্ষীরা আটক করে ওই শিকারীকে। এসময় বাদামতলা বনের ভেতর থেকে সাড়ে চার হাজার ফুট হরিণ ধরা ফাঁদ উদ্ধার এবং অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়। তার বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।
কটকা অভারণ্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম জানান, আলম শেখ একজন পেশাদার হরিণ শিকারী। তার সঙ্গে আরো সহযোগী রয়েছে বলে ধারণ করা হচ্ছে। তাদেরকে ধরার জন্য তাকে নিয়ে বনের বিভিন্ন এলাকায় তল্লাশি চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম