1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে চরমোনাইয়ের দুই পীরের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

সোনারগাঁয়ে চরমোনাইয়ের দুই পীরের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
  • ২৮৫ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চেঙ্গাকান্দি কারীমিয়া মুজাহিদিয়া মাদরাসার দুইদিন ব্যাপি বাৎসরিক ওয়াজ মাহফিলে বুধবার ২০ জানুয়ারি ১ম দিনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সৈয়দ মােসাদ্দেক বিল্লাহ আল – মাদানী (সাহেবজাদা পীর চরমোনই) ও বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২য় দিনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লামা সৈয়দ মােঃ ফয়জুল করিম (সাহেবজাদা পীর সাহেব চরমােনাই)। এছাড়াও থাকছেন মুফতি এসহাক মু. আবুল খায়ের (সাহেবজাদা পীর সাহেব চরমােনাই)।

চরমোনাইয়ের মরহুম পীরে সাহেবের সুযোগ্য তিন ছেলের আগমন উপলক্ষে হাত পাখা প্রতিকে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও মাদরাসা উন্নয়ন কমিটির সভাপতি মোঃ মাসুম রানার সার্বিক সহযোগিতায় দুইদিন ব্যাপি এবারের ইসলামি মহাসম্মেলনকে ঘিরে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

মাদ্রাসার মোহতমিম মাওলানা কাওছার বাঙ্গালী বলেন, এবারের আয়োজনে ভিন্নমাত্রা আনতে মাদ্রাসার ত্রিশ বর্ষপূর্তি ও প্রাক্তন ছাত্রদের পুনর্মিলন উদযাপন করার উদ্যোগ নিয়েছেন মাদ্রাসা কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠাতা ও মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি আক্তারুজ্জামান বলেন, এই আয়োজনটি সফল করতে ছয়মাস আগে থেকে মাসিক প্রস্তুতি সভাসহ গত এক সপ্তাহজুড়ে পোস্টারিং, মাইকিং ও লিফলেট বিলি করা হচ্ছে। ত্রিশ বছরপূর্তি, প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী ও ইসলামী মহাসম্মেলনে দুই জন পীর সাহেবদের উপস্থিতির মাধ্যমে এবার আমরা ঘোষণা করতে চাই সোনারগাঁয়ের মাটি হবে চরমোনাইয়ের ঘাঁটি ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম