1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১
  • ১২০ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মদনপুর এশিয়ান হাইওয়ের বস্তল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা সাগর মিয়া (৪০) রবিবার সকালে উপজেলার জামপুর বস্তল এলাকায় একটি কভারভ্যানের সাথে মুখোমুখি সংর্ষষে তিনি নিহত হন।

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানাযায়, নিহত সাগর মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কারারহাট গ্রামের মাহতাব মিয়ার ছেলে। তিনি ২ সন্তানের জনক। তিনি তার ব্যবহৃত মোটর সাইকেল যোগে রূপগঞ্জে তার কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় রূপগঞ্জ এলাকা থেকে আগত একটি কভারভ্যানের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটর সাইকেল আরোহী রাস্তা থেকে ছিটকে সড়কের নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম