1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হালদা নদীতে অভিযান চালিয়ে ১০টি ইঞ্জিনচালিত নৌকা ধ্বংস - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

হালদা নদীতে অভিযান চালিয়ে ১০টি ইঞ্জিনচালিত নৌকা ধ্বংস

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১
  • ৮৯ বার

দেশের একমাত্র প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে অবৈধ ভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ১০টি ইঞ্জিনচালিত নৌকা ধ্বংস করে দিয়েছে প্রশাসন। শুক্রবার (৮ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হালদা নদীর সত্তারঘাট থেকে কালু ঘাট পর্যন্ত অভিযান চালিয়ে এসব বালুবাহী ইঞ্জিনচালিত নৌকা ধ্বংস করা হয়।
অভিযান পরিচালনা করেন রাউজান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অতীশ দর্শী চাকমা। সাথে ছিলেন মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ রাউজান থানার পুলিশ ও আইডিএফ এর সদস্যগন। নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, হালদা নদীর মা মাছ, ডলফিন ও বিভিন্ন জৈব-বৈচিত্র রক্ষায় নদীতে অভিযান চালিয়ে বালুবাহী ১০টি ইঞ্জিনচালিত নৌকা পানিতে ডুবিয়ে ধ্বংস করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম