1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমাজসেবক হাবিবুর রহমান হাবিবের ১৫তম মৃত্যুবার্ষিকী কাল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

সমাজসেবক হাবিবুর রহমান হাবিবের ১৫তম মৃত্যুবার্ষিকী কাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩৮ বার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও সেবামূলক সামাজিক সংগঠন বন্ধু চিরদিনের সদস্য মো. মোস্তাফিজুর রহমান মোস্তাকের বড় ভাই সমাজসেবক ও ব্যবসায়ী মরহুম হাবিবুর রহমান হাবিব এর ১৫তম মৃত্যুবার্ষিকী কাল।

এ উপলক্ষে তার পরিবার ও হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাষ্টের পক্ষ থেকে আগামিকাল (২৬ ফেব্রুয়ারী) শুক্রবার বাদ জুম্মা নবাববাড়ী জামে মসজিদ ও গেণ্ডারিয়ার মুরগী টোলা হাবিবিয়া জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন হাবিবের ছোট ভাই সমাজসেবক মোস্তাক।

হাবিবুর রহমান বাংলাদেশ পাখা প্রস্ততকারক মালিক সমিতির সাবেক সভাপতি, আমরা ঢাকার নাগরিক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আগামিকাল শুক্রবার হাবিবিয়া জামে মসজিদ ও এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হবে। এছাড়াও আগামি রবিবার (২৮ ফেব্রুয়ারী) মরহুমের নবাব বাড়ীস্থ নিজ বাসভবনে সকালে কোরআন খানি ও ফাতেহা পাঠ হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম