1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোপালগঞ্জে সেনাবাহিনী আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

গোপালগঞ্জে সেনাবাহিনী আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

সাবেত আহমেদ, গোপালগঞ্জঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৫ বার

গোপালগঞ্জে শুরু হল বাংলাদেশ সেনাবাহিনী আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১। আজ (সোমবার) বিকেল সাড়ে ৩ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনের মুল ফটক থেকে শহরের শেখ কামাল স্টেডিয়াম পর্যন্ত ৫ কিলোমিটার এ দৌড় অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক শাহিদা সুলতানা বেলুন ও পায়রা উড়িয়ে এ দৌড়-প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন আয়োজিত এ প্রতিযোগিতার উদ্বোধনকালে সেখানে উপস্থিত ছিলেন আয়োজক ১৪ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আলমগীর হোসেন।
দৌড়ে অংশ নেন গোপালগঞ্জের প্রায় ৩ হাজার নারী-পুরুষ। প্রতিযোগিতায় প্রথম হন মোঃ ফয়সাল কাজী, দ্বিতীয় মোঃ সৌরভ কাজী এবং তৃতীয় হন মোঃ আশরাফুল। মেয়ে প্রতিযোগীর মধ্যে প্রথম হন পুতুল বিশ্বাস, দ্বিতীয় হন সামিয়া আক্তার ও তৃতীয় হন শোভা খানম।

প্রতিযোগিতা শেষে বিকেল ৫ টায় শেখ কামাল স্টেডিয়ামে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিগণ পুরুষ বিজয়ী ২০ জনকে এবং মহিলা বিজয়ী ৫ জনকে ক্রেস্ট প্রদান করেন।
দেশব্যাপী ১০ লাখ মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আয়োজিত এ ম্যারাথন দৌড়ের অংশ হিসেবে গোপালগঞ্জ জেলায় ৫ হাজার মানুষের দৌড় পরিচালিত হবে। আগামীকাল (মঙ্গলবার) জেলার টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় এবং বুধবার কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় বাকি ২ হাজার মানুষের দৌড়গুলি অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম