1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পর্যটন শিল্পে বিশেষ অবদানের জন্য জাতীয় পুরস্কার পেল দুর্বার বাংলা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

পর্যটন শিল্পে বিশেষ অবদানের জন্য জাতীয় পুরস্কার পেল দুর্বার বাংলা

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ৮৭ বার

দেশের পর্যটন শিল্পে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয়ভাবে পুরস্কারে ভূষিত হয়েছে কুমিল্লার অন্যতম ভ্রমণ সংগঠন “দূর্বার বাংলা”। গত শুক্রবার বিকালে বন্দর নগরী চট্টগ্রামস্থ পর্যটন কর্পোরেশন ভবনের হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “দুর্বার বাংলা” এর সভাপতি মো: এমরান হোসেন বাপ্পীর হাতে পুরস্কার তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। এসময় পর্যটন মন্ত্রণালয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন ভ্রমণ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দুর্বার বাংলা সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে প্রায় প্রতি মাসেই দেশের গুরুত্বপূর্ণ পর্যটনকেন্দ্র ও দর্শনীয় স্থানগুলোতে ভ্রমণ পরিচালনা করে আসছে। ভ্রমণ প্রিয়দের অতি পছন্দের এ সংগঠন দেশের গন্ডি ফেরিয়ে ইতিমধ্যে বিদেশ ভ্রমণেও অংশগ্রহণ করছে প্রায় প্রতি বছর। পাশাপাশি বিভিন্ন ভ্রমণ সংগঠনের সাথে সমন্বয় করে ভ্রমণ বিষয়ক সভা-সেমিনার আয়োজন সহ জাতীয় পর্যায়ের বিভিন্ন সম্মেলনে অংশগ্রহণ করে আসছে। এছাড়াও মানবসেবার মহান ব্রত নিয়ে উপজেলা ও জেলা পর্যায়ে স্বেচ্ছায় রক্তদান, ত্রান সামগ্রী বিতরণ, বিভিন্ন মানবিক-সামাজিক কার্যক্রমের আয়োজন ও স্বতঃফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বিশেষ অবদান রেখে আসছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম