1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও থানা প্রেস ক্লাব কার্যালয় উদ্বোধন করলেন রাহবারে বায়তুশ শরফ মওলানা আবদুল হাই নদভী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

ঈদগাঁও থানা প্রেস ক্লাব কার্যালয় উদ্বোধন করলেন রাহবারে বায়তুশ শরফ মওলানা আবদুল হাই নদভী

সেলিম উদ্দীন, কক্সবাজার।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৮৩ বার

কক্সবাজার সদরের ঈদগাঁও থানা প্রেস ক্লাব কার্যালয় শুভ উদ্বোধন ঘোষণা করছেন উপমহাদেশের আধ্যাত্মিক জগতের প্রাণ কেন্দ্র বায়তুশ শরফের সম্মানিত পীর,আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি,ইসলামী স্কলার,বিশিষ্ট লেখক ও গবেষক মওলানা আবদুল হাই নদভী।

রবিবার (৭ মার্চ) বাদে আছর পীর সাহেব বায়তুশ শরফ ঈদগাঁও থানা প্রেসক্লাব কার্যালয়ে পৌঁছলে প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে ফিতা কেটে প্রেস ক্লাব কার্যালয়ের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করে প্রেস ক্লাবের সার্বিক সফলতা কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন রাহবারে বায়তুশ শরফ।

পীর সাহেব বায়তুশ শরফের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ঈদগাঁও থানা প্রেসক্লাব সভাপতি এস.এম.তারিকুল হাসান (তারেক),সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান আজাদের নেতৃত্বে সহ সভাপতি গিয়াস উদ্দিন, নুরুল আমিন হেলালী,সহ-সাধারণ সম্পাদক আজাদ মনছুর,সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দীন, অর্থ সম্পাদক এইচ এন আলম,দপ্তর,প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান মানিক,সদস্য বি.আর.হাশেমী বদরু,সদস্য কাফি আনোয়ার, সদস্য নাছির উদ্দীন আল নোমান ও সদস্য আনোয়ার হোছাইন।

সর্বশেষ পীরে বায়তুশ শরফ পরিদর্শন বইতে প্রেসক্লাবের সার্বিক সফলতা কামনা করে স্বাক্ষর করেন।

এসময় পীর সাহেব বায়তুশ শরফের অসংখ্য ভক্ত-মুরিদ উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠান সফল করতে সার্বক্ষণিক সহযোগিতা করেন বায়তুশ শরফের একনিষ্ঠ ভক্ত সাংবাদিক সেলিম উদ্দিন, সাংবাদিক নাছির উদ্দীন আল নোমান,আতিকুর রহমান মানিক ও মাষ্টার নুরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম