1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

কক্সবাজারে রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ১৫৯ বার

কক্সবাজার প্রতিনিধি।
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা শিবিরে মো. জুবাইয়ের (২১) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় মো. জলিল নামে আরেক রোহিঙ্গা যুবককে কুপিয়ে জখম করা হয়েছে।

রোববার সকাল ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন’র (এপিবিএন) অধিনায়ক এসপি তারিকুল ইসলাম।

নিহত জুবাইয়ের নয়াপাড়া ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে। তিনি সালমান শাহ গ্রুপের সদস্য বলে জানিয়েছেন স্থানীয়রা।

এপিবিএন থেকে জানা গেছে, দীর্ঘদিন ধরে ক্যাম্পের অভ্যন্তরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুতিয়া গ্রুপ ও সালমান শাহ গ্রুপের মধ্যে বিরোধ চলছে।

মূলত, এ দুই গ্রুপ ক্যাম্পে চাঁদাবাজি, অপহরণ বাণিজ্যে লিপ্ত। এলাকাভিত্তিক আদিপত্য নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল।

গতকাল শনিবার মধ্যরাতে পুতিয়া গ্রুপের লোকজন সালমান শাহ গ্রুপের জুবাইয়েরকে তুলে নিয়ে পাশের পাহাড়ে গুলি করে হত্যা করে।

পরে সালমান শাহ গ্রুপের লোকজন গিয়ে পুতিয়া গ্রুপের মো. জলিলকে কুপিয়ে জখম করে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

টেকনাফ ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন’র (এপিবিএন) অধিনায়ক এসপি তারিকুল ইসলাম বলেন, দুই গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ক্যাম্পে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম