1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাঁজাসহ কারবারী আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

গাঁজাসহ কারবারী আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১৩৩ বার

বাগেরহাট জেলার, কচুয়ায় গাঁজাসহ এক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে অভিযান চালিয়ে উপজেলার ভাষা এলাকা থেকে মো.শাকিল শেখ(১৯)কে আটক করে। এসময়ে তার কাছ থেকে ১শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক মো.শাকিল শেখ বাগেরহাট সদর উপজেলার আতাইকাঠি গ্রামের মো.আমজাদ শেখের ছেলে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) মো.ফেরদৌস আলমের নেতৃত্বে এএসআই আবু সালেহ ও সংগীয় পুলিশ অভিযান চালিয়ে মো.শাকিল শেখ নামের এক মাদক কারবারীকে আটক করে। আটক ওই যুবকের বিরুদ্ধে কচুয়া থানায় নিয়মিত মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম