1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জে বোমা বিস্ফোরণে নিহত-৩ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

গোবিন্দগঞ্জে বোমা বিস্ফোরণে নিহত-৩

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১১৭ বার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে বিস্ফোরেণে নিহতের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। অপর দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে বোরহান নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩।

বুধবার (২৪ মার্চ) বেলা সাড়ে তিনটার দিকে মেকুরাই নয়াপাড়া গ্রামে কাসেমের ছেলে বোরহানের বাড়িতে ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

এ পর্যন্ত তিনজনের জনের মৃত্যুর তথ্য পাওয়া গেছে। এদের মধ্যে বাড়ির মালিক বোরহান(৩৬), একই গ্রামের মৃত কবিরের ছেলে অহেদুল (৪০) এবং অন্য একজন অপরিচিত।এলাকাবাসী জানান, তিন থেকে চারজন অপরিচিত ব্যক্তি বোরহানের বাড়িতে ঢোকে। এসময় বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শুনতে পায় তারা। পরে বিকট শব্দে বিস্ফোরণে ঘরের টিনের চাল উড়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থল উপস্থিত হয়েছে বলে জানা গেছে।… বিস্তারিত আসছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম