1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ায় ব্যাগ, ছাতা,বই পেলো শিশুরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ায় ব্যাগ, ছাতা,বই পেলো শিশুরা

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৮৮ বার

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রাম।
এ গ্রামের একমাত্র দাখিল মাদ্রাসা জামে মসজিদ কর্তৃপক্ষের উদ্যোগে একটানা চল্লিশ দিন জামাতে নামাজ আদায় করার জন্য পুরস্কার ঘোষনা করা হয়। তারই ধারাবাহিকতাই ২৩ মার্চ মঙ্গলবার তাদেরকে পুরস্কার প্রদান করা হয়।
তাদের এ উদ্যেগ বাস্তবায়ন করতে ঐই মহল্লার সাত থেকে পনের বছর বয়স্ক একুশ জন যুবক নাম লেখায়। এদের মধ্য থেকে ছয় জন প্রথম হয়, যাদের জামাতে ৪০ দিনের কোন ওয়াক্ত বাদ পড়ে নাই। চার জন দ্বিতীয় হয় যাদের সর্বোচ পাচ ওয়াক্ত করে বাদ আছে। তিন জন প্রথম দিকেই বাদ যায় এবং বাকি আট জনকে তৃতীয় হিসেবে গন্য করা হয়।

প্রথম ও দ্বিতীয় দশ জনকে স্কুল ব্যাগ এবং বাকি আট জনকে ছাতা পুরস্কার দেয়া হয়।
এসময় ঘুল্লিয়া হাফেজিয়া মাদ্রাসার বিশ জন ছাত্রকে নামাজ শিক্ষার বই প্রদান করা হয়। পুরস্কার বিতরনী ও মিলাদ মাহফিলের অনুষ্ঠানে বলা হয়, এমন উদ্যোগ প্রতি বছর গ্রহন করা হবে এবং মহল্লার মধ্যে নানা রকম অসামাজিক কাজকর্ম চিরতরে বন্ধের ঘোষনা করা হয়।
অত্র এলাকার মধ্যে এই মহল্লা একটা আদর্শ মহল্লা হবে বলে উপস্থিত মুসল্লিগন আশাবাদ ব্যাক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম