1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মিলন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মিলন

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৬৩ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নম্বর রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। রোববার দুপুর ১২ টার দিকে উপজেলা নির্বাচন অফিসে তিনি পত্যাহার পত্র জমা দেন। এসময় তার সাথে ২ নম্বর খোন্তাকাটা ইউনিয়নের সতন্ত্র প্রার্থী মেজবা উদ্দিন খোকন তার প্রার্থীতাও প্রত্যাহার করে নেন।
আসাদুজ্জামান মিলন জানান, আমি দলীয় শৃঙ্খলা মেনে রাজনীতি করা ব্যক্তি। কর্মীদের সান্তনা দিতে আমি মনোনায়ন পত্র জমা দিয়েছিলাম। সময় নিয়ে তাদের বুঝিয়ে এখন আবার তা প্রত্যাহার করলাম। মেজবা উদ্দিন খোকন বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে অমার প্রর্থীতা প্রত্যাহার করলাম।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী আজমল হোসেন মুক্তা বলেন, দলীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করায় সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনকে তিনি অভিনন্দন জানান।
এখন আসন্ন ইউপি নির্বাচনে রায়েন্দা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী ছাড়া আর কোন প্রর্থী না থাকায় আজমল হোসেন মুক্তা বিনা প্রতিদন্ধিতায় বিজয়ী হবেন।
উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, রায়েন্দা ইউনিয়নে সতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান মিলন ও খোন্তাকাটা ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মেজবা উদ্দিন খোকন তাদের প্রার্থীতা রোববার প্রত্যাহার করে নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম