বর্ণাঢ্য আয়োজনে মাগুরার পালিত হয়েছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস

মোঃ সাইফুল্লাহ/

“বঙ্গবন্ধুর জন্মদিন- শিশুর হৃদয় হউক রঙিন” এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য আয়োজনে মাগুরার শ্রীপুরে পালিত হয়েছে হাজার বছরের শ্রষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

এ উপলক্ষে ১৭ মার্চ সকালে শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, র‍্যালি, কেক কাটা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শিশুদের সাথে নিয়ে কেক কাটেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াছিন কবীর। পরে জাতির জনকের জীবন কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াছিন কবীর । সহকারী কমিশনার ভূমি হাসিনা মমতাজ এর উপস্থিতে এবং সহকারী অধ্যাপক শিশির শিকদারের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) লিটন কুমার সরকার, প্রশাসনিক কর্মকর্তা হরিশ্চন্দ্র রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস,সমাজসেবা কর্মকর্তা মোঃ ওয়াসিম আকরাম, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান, শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক কল্যান সমিতির সভাপতি ও খামার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সত্তারসহ আরো অনেকে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা নারগিস সুলতানা,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শফিউল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ তাহমিনা আফরোজ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সাধারন সম্পাদক মোঃ আশরাফ হোসেন পল্টু, বিশিষ্ট সাংবাদিক ও সমাজ কর্মী মোঃ সাইফুল্লাহ, সাংবাদিক মোঃ নাসিরুল ইসলাম,আবু হাসান লিটন,বিকাশ বাছাড়, লেনিন জাফর, মোঃ মুজাহিদ শেখ, জুয়েল রানা, জিল্লুর রহমান সাগর, মোঃ আব্দুর রশিদ মোল্লা,মিরাজ হোসেনসহ আরো অনেকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.