1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং !

মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা।

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২১৫ বার

কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতার উপর হামলা চালিয়ে কুপিয়ে মাথা ফাটিয়েছে স্থানীয় কয়েকজন চিন্তিত সন্ত্রাসী ও মাদক সেবী। তারা এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে ও মাদক ব্যবসা পরিচালনা করেন বলে অভিযোগ এলাকাবাসীর।
গত (২১ মার্চ) রবিবার রাতে উপজেলার বিপুলাসার ইউনিয়নে সাইকচাইল গ্রামে উত্তরপাড়ায় স্কুলের সামনে এ ঘটনাটি ঘটছে। আহত ছাত্রলীগের নেতা হাচান আল বিজয় তিনি উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার বিপুলাসর ইউনিয়নে সাইকচাইল বাজেরে রবিবার রাতে মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলার ছাত্রলীগের নেতা হাচান আল বিজয়, সাইকচাইল উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন ও বিপুলাসার ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মহিন তালুকদার অনুষ্ঠিত মাহফিলে অংশগ্রহন করেন। রাতে মাহফিল শেষে বাড়ি ফেরার পথে সাইকচাইল উত্তরপাড়া স্কুলের সামনে স্থানীয় শাহাজান সাজু, রবিউল, সুজন ও কাসেমসহ কয়েকজন চিন্তিত সন্ত্রাসীরা নেতাদের উপর হামলা চালায়। এসময় ছাত্র লীগের বিজয়কে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় এক ব্যবসায়ী আবুল কালাম আজাদের
মেসার্স তানিয়া ট্রেডার্স প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ১০লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায় তারা।
খবর পেয়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মহিন তালুকদার বলেন, দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের সংগঠনের সাথে জড়িত আছি, সততার সঙ্গে দলের কাজ করছি। গত কাল রাতে শাহজাহান সাজু, চোরা রবিউল, সুজন ও কাশেম আমাদের উপর হামলা চালিয়ে আহত করে। সাজু, রবিউল,সুজন ও কাশেম তারা দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। তাদের নেতৃত্বে এলাকার বিভিন্ন বয়সী তরুণ, যুবক ও ছাত্ররা নেশায় আসক্ত হয়ে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। গত কয়েকদিন পূর্বে চুরি ও লুটতরাজ মামলার আসামি হয়ে কোর্ট থেকে জামিন পেয়ে এলাকায় আসেন সাজু ও রবিউল, তাদের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে হামলা চালায় তারা।

মনোহরগঞ্জ থানার (ওসি) তদন্ত মো. মাহবুবুর রহমান বলেন, হামলার ঘটনায় এখনো কোন অভিযোগ করেনি কেউ। অভিযোগ ফেলে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম