1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মারামারিতে অংশগ্রহণ না করায় নিরহ ড্রাইভারদের মাডার মামলায় আসামী করার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

মারামারিতে অংশগ্রহণ না করায় নিরহ ড্রাইভারদের মাডার মামলায় আসামী করার অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৯৯ বার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের নয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার ও কোম্পানির বালূ ভরাটকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের তিনজন নিহত ও ৩০ জন আহত হয়। এতে আলাউদ্দিন পক্ষের সমর আলী ও সাদেক পক্ষের আহম্মদ আলী ও সাইদুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় আলাউদ্দিন পক্ষের নিহত সমর আলীর ভাই আব্দুল আলী বাদি হয়ে ১৭জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। অপর পক্ষের দু’জন নিহতের ঘটনায় নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করা হয়।

আব্দুল আলীর মামলায় আলাউদ্দিনের পক্ষ না নেওয়ায় মিজান ও আলম নামের ড্রাইভার দুই ভাই পিকআপ চালককে জড়ানো হয়েছে বলে মিজান দাবি করেন।

হত্যা মামলার আসামী হওয়া ভূক্তভোগী মিজান জানান, তিনি ঘটনার সময় ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে তার বাড়িতে অবস্থান করেছেন আর বড় ভাই কাজে ছিল।

সংঘর্ষের পর তিনি বাড়ি থেকে বের হন। তিনি দাবি করেন, তার বাড়ি গজারিয়া উপজেলার হোসনদী এলাকা থেকে ১০ বছর আগে জমি ক্রয় করে বাড়ি তৈরি করেন। নয়াগাঁও গ্রামে দুটি পক্ষ হয়ে হামলা ও মামলায় জড়িয়ে আছেন।

তিনি আলাউদ্দিনের পক্ষে অবস্থান না নেওয়ায় তাকে ও তার ভাইকে এ হত্যা মামলায় জড়িয়েছেন। হত্যা মামলা জড়ানোর পর তাদের বাড়ি ছাড়া করে তাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

বুধবার উচ্চ আদালত থেকে জামিনে বের হয়ে বাড়িতে গিয়ে তিনি দেখতে পান তাদের দুই ভাইয়ের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে আলাউদ্দিনের লোকজন।

তিনি আরো জানান, আলাউদ্দিনের নেতৃত্বে বাদল, আব্দুল আলী, শাহজাহান, করিম, দেলোয়ার, মঞ্জু, জলিল, নুরতাজ, আমেনা, মীম, রাজিয়া, শাহিন ও ইয়ানবী তাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় তাদের ঘরে থাকা নগদ ২ লাখ ২০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

মিজান আরো জানান, তার ভাই অন্যের জমিতে ঘর তৈরি করে বসবাস করে থাকে । তার ভাইয়ের বাড়িঘরেও লুটপাট করা হয়েছে।

এবিষয়ে মামলার বাড়ি আব্দুল আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মিজান হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকায় তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

আলাউদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, একজন ড্রাইভার আমার কথা মতো চলতে হবে এটা কোন কথা না। আমি এ মামলার বাদি না। মিজান ড্রাইভার জড়িত থাকায় আসামী করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, হত্যাকান্ডের বিষয়ে গুরুত্বসহকারে তদন্ত চলছে। কেউ জড়িত না থাকলে কাউকে হয়রানি করা হবে না। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম