মুজিববর্ষ উপলক্ষ্যে দৌড় ও প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

মোঃ সাইফুল্লাহ ;

মুজিববর্ষ উপলক্ষে মাগুরার শ্রীপুরে ম্যারাথন দৌড় ও প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ৬মার্চ শানিবার সকালে এ ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয় । শ্রীপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম থেকে এ প্রতিযোগিতা শুরু হয়ে উপজেলার সারঙ্গদিয়া প্রাইমারী স্কুল ঘুরে ওয়াপদা ক্লেন হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। বাংলাদেশ সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন এ প্রতিযোগিতার আয়োজন করে।

সকাল ১০ টায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর, থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস। এ সময় অন্যান্যদের চ উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল,বিশিষ্ট সাংবাদিক ও সমাজ কর্মী মোঃ সাইফুল্লাহসহ উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা – কর্মচারী ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগণ।

ম্যারাথনে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, দৌড়বিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন। ম্যারাথন দৌড় শেষে অনুষ্ঠিত হয় প্রীতি ক্রিকেট ম্যাচ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.