1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরীলটা ভালো না এ বলে বাসায় গিয়ে বিষ পান করে আত্যহত্যা করল কৃষি ব্যাংকের কর্মকর্তা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

শরীলটা ভালো না এ বলে বাসায় গিয়ে বিষ পান করে আত্যহত্যা করল কৃষি ব্যাংকের কর্মকর্তা

এম, এ মান্নান কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১১৬ বার

স্যার শরীলটা ভালো না এ বলে বাসায় গিয়ে বিষ পান করে আত্যহত্যা করলেন কৃষি ব্যাংকের কর্মকর্তা সাইফুল রহমান (৩৫)। তিনি লাকসাম উপজেলার বিজরা বাজারে কৃষি ব্যাংকে কর্মকর্তা হিসাবে কর্মরত । সে হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর গ্রামের হাছান আলীর ছেলে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ২৩ মার্চ বিকালে উপজেলার বিজরা বাজারে একটি ভাড়াটিয়া বাসায়। ব্যাংকের কর্মকর্তা সাইফুল ও তার স্ত্রী তামান্না সাথে দাম্পত্য কলহ কারনে এ আত্মহত্যা করেছে বলে স্থানীয়দের অভিযোগ।

জানাজায়, উপজেলা বিজরা বাজার কৃষি ব্যাংকের কার্যালয়ে এক বছর ধরে কর্মরত আছেন সাইফুল রহমান। গত কয়েক বছর আগে হাজীগঞ্জ উপজেলা তামান্না বেগমেকে বিবাহ করেন তিনি। বিজারা বাজার শাখায় কর্মরত থাকায় স্ত্রী কে নিয়ে একটি ভাড়াকরা বাসায় বসবাস করতেন। এ পর থেকে সাইফুল ও তার স্ত্রী তামান্না সাথে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। গত মঙ্গলবার অফিসে কর্মরত থাকা অবস্হায় দুপরে দিকে নিজ বাসায় যান সাইফুল। ওই দিন বিকালে তার স্ত্রী তামান্না মুঠোফোনে কৃষি ব্যাংকের মেনেজার কে বলেন সাইফুল কি যেনো পান করছে তার অবস্থা খুব খারাপ তাড়াতাড়ি বাসায় আসেন। এসময় বাসার পাশের লোকজন সাইফুল রহমান কে হাসপাতালে ভর্তি করলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কৃষি ব্যাংকের মেনেজার জহিরুল ইসলাম বলেন, সাইফুল রহমান অফিস কর্মরত থাকায় অবস্থায় মঙ্গলবার দুপুরে আমাকে বলেন স্যার আমার শরীলটা ভালো না এ বলে বাসায় যান তিনি। বিকালে তার স্ত্রী তামান্না মুঠোফোনে বলেন সাইফুল বিষ পান করেছে খবর পেয়ে দেখি তার মুখ দেখে পেনা বাহির হচ্ছে পরে হাসাপাতালে নিলে মারা যান তিনি।

আজ বুধবার বিকালে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, অপমৃত্যুর মামলা হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বলা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম