সাঈদুর রহমান রিমন বিএমএসএফএর সিনিয়র সহ-সভাপতি মনোনীত

বিশেষ প্রতিনিধি ঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর সিনিয়র সহ-সভাপতি মনোনীত হলেন সাঈদুর রহমান রিমনক।

১২ই মার্চ শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সামনের মাঠে এক বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহন করা হয় বলে জানিয়েছেন বিএমএসএফএর সেক্রেটারি আহমেদ আবু জাফর।

তিনি বলেন,জার্নালিস্ট শেল্টার হোমের কার্যক্রম চালু, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে দেশব্যাপি সাংবাদিকদের প্রশিক্ষনসহ বিএমএসএফের সাংগঠনিক গতিশীলতা বাড়াতে নানান গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

সাংবাদিক নেতা সাঈদুুর রহমান রিমনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গৃহীত বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাহবুবুল আম্বিয়া, সাংগঠনিক সম্পাদক মীর আলাউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুম তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল, কোষাধ্যক্ষ শারমিন সুলতানা মিতু, কেন্দ্রীয় নেতা আলহাজ্জ মাসুম বিল্লাহ ও আমেনা ইসলাম প্রমূখ। বরেন্য সাংবাদিক সাইদুর রহমান রিমনকে ফুলদিয়ে বরণ করা হয়।

দেশের বরেন্য সাংবাদিক নেতা, সাহসী সাংবাদিক সাঈদুর রহমান রিমন দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র ক্রাইম ইনভেস্টিগেশন সেল’র প্রধান হিসেবে সুনামের সহিত দীর্ঘদিন ধরে দায়িত্বপালন করে আসছেন । গত ২৭ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত কাউন্সিলে তিনিসহ আরো ৮জনকে বিএমএসএফের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করা হয় বলে দৈনিক শ্যামল বাংলা’র বিশেষ প্রতিনিধি মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু’কে জানিয়েছেন বিএমএসএফএর সেক্রেটারি আহমেদ আবু জাফর। সাংবাদিক নেতা আহমেদ আবু জাফর বলেন, জনাব সাইদুর রহমান রিমন দীর্ঘদিন ধরে সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন, আজ কর্মের পরিধি বাড়িয়ে দিতে সিনিয়র সহ-সভাপতি মনোনীত করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.