1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গৃহবধূর শরীরে আগুন দিলেন স্বামী-শাশুড়ি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

গৃহবধূর শরীরে আগুন দিলেন স্বামী-শাশুড়ি

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৪৫ বার

গাইবান্ধা সদর উপজেলায় স্বামী ও শাশুড়ি মিলে শারমিন আক্তার ( ২৭) নামের এক গৃহবধূর শরীরে আগুন লাগিয়ে দেয়ার নির্মম ঘটনা ঘটেছে । ঘটনাটি ধামাচাপা দিতে স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলছুম বেগম ভুক্তভুগি গৃহবধু দিনভর আবদ্ধ অবস্থায় রাখে।

অগ্নিদগ্ধ গৃহবধু দিনভর যন্ত্রণায় কাতরালেও নেয়া হয়নি কোন চিকিৎসা কেন্দ্র। পোড়া শরীরের যন্ত্রণায় গলা শুকিয়ে এলেও এক ফোটা পানিও দেয়নি কেউ। বিষয়টি জানাজানি হলে গৃহবধূর বাবার বাড়ীর স্বজনরা তাকে উদ্ধারের করে গত রাতেই তাকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করেন । এ নির্মম ঘটনাটি ঘটে গাইবান্ধা সদর উপজেলার কাবিলের বাজার এলাকায়।

পারিবারিক সুত্রে জানা যায়, দুই বছর আগে একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে কোরবান আলীর সঙ্গে বিয়ে হয় শারমিন আক্তাররে। বিয়ের পর থেকেই যৌতুকসহ নানা কারণে তার ওপর নির্যাতন করত স্বামী ও তার পরিবারের লোকজন। কারণে-অকারণে তাকে মারপিট করত।

ভুক্তভোগী গৃহবধূ শারমিন অভিযোগ করে বলেন, মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মারপিটের পর তার শরীরে গ্যাস লাইট দিয়ে আগুন ধরিয়ে দেয় স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলছুম বেগম।

স্বজনরা জানায়, খবর পেয়ে শারমিনের শ্বশুরবাড়িতে গেলে দগ্ধ অবস্থায় বিছানায় পরে থাকতে দেখেন তারা। শারমিনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য গত মঙ্গলবার রাত নয়টার দিকে জেলা সদর হাসপাতাল নিয়ে এলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি) মজিবর রহমান সত্যতা স্বীকার করে বলেন, আগুনে পোড়ার ঘটনায় শারমিনের সাথে কথা বলা হয়েছে। এ ঘটনায় তাকে চিকিৎসার জন্য প্রথমে সদর হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কারণ উদঘাটনে পুলিশি তৎপরতা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম