1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে প্রবাসী বিজনেস গ্রুফের অফিস উদ্বোধন ও বাণিজ্যিক কার্যক্রম শুরু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

বাঁশখালীতে প্রবাসী বিজনেস গ্রুফের অফিস উদ্বোধন ও বাণিজ্যিক কার্যক্রম শুরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২০৩ বার

বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ
চট্টগ্রামের বাঁশখালীতে পৌরসভার লক্ষীস্কয়ারের ৩য় তলায় গত বৃহস্পতিবার বিকেলে উদ্বোধন হল প্রবাসী বিজনেস গ্রুফ নামে একটি জনকল্যাণ মূলক ব্যবসায়িক প্রতিষ্টান।

“দেশ ও দশের উন্নয়নে অংশ নিন, প্রবাসী বিজনেস গ্রুফের গর্বিত সদস্য হয়ে নিজেকে বদলে দিন।” এই ধারাকে সামনে রেখে এই প্রতিষ্ঠানটির পথ চলা শুরু হয়।

দিদারুল হকের সভাপতিত্বে শুভ অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রবাসী বিজনেস গ্রুফের ‘বাংলাদেশ প্রতিনিধি’ ছাত্রনেতা মিনহাজ উদ্দীন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যবসায়ি ও রাজনীতিবিদ মনছুর আলম, বঙ্গবন্ধু স্যাটেলাইট টেলিভিশনের চট্টগ্রাম জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন বাঁশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম. আব্দুর রহমান সোহেল। এতে প্রবাসী বিজনেস গ্রুফের শুভাকাঙ্ক্ষী ও শেয়ার হোল্ডারগণ উপস্থিত ছিলেন।

উপস্থিত শুভাকাঙ্ক্ষী ও শেয়ার হোল্ডারগণ উক্ত প্রতিষ্টানের লক্ষ্য, উদ্দেশ্য ও সাফল্য কামনা করেন। সকলেই সহযোগিতার বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন বাঁশখালী উপজেলা শাখার আন্তর্জাতিক সম্পাদক ওমান প্রবাসী মু. ফরিদুল আলম ভার্চুয়ালি তার বক্তব্য তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম