1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ বছরের শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ বছরের শিশুর মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১০৬ বার

মোঃ সাইফুল্লাহ ; মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর সদর ইউনিয়নের সাহেবপাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে আগুনে পুড়ে ৪ বছরের রুমেল নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রুমেল উক্ত গ্রামের রুবেল হোসেন ১ম পুত্র।

সাহেব পাড়া জামে মসজিদের প্রধান খতিব মাওলানা সাইফুল ইসলাম জানান ২৭শে মার্চ শনিবার বিকালে রান্নাঘর থেকে হঠাৎ অগ্নিকান্ডের এই ঘটনা ঘটে, চুলায় রান্না বসিয়ে রুবেলের স্ত্রী ও মা অন্য বাড়ীতে গিয়েছিল পরে আগুন লাগার কথা শুনে তারা দৌড়ে এসে দেখতে পায় তার নিজের রান্না ঘরই পুড়ে যাচ্ছে আগুনে, এমতবস্থায় সেই ঘরে থাকা ছোট ছেলেকে বের করে আনলেও বড় ছেলে ৪বছরের রুমান কে আর পাইনি, পরে উক্ত ঘরে থাকা মুরগির ঘরেরর পাশে দগ্ধ অবস্থায় পাওয়া যায় তাকে ,পরে আহত অবস্থায় তার স্বজনরা মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। এছাড়াও রান্না ঘর সহ ১/২ টা ঘর আসবাপত্র কৃষি ফসল সহ নগদ অর্থ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে ।

ক্ষতি গ্রস্থ বাড়ী পরিদর্শন করেন শ্রীপুর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম কাজী জালাল উদ্দিন, ৪নং শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিয়ার রহমান, তারা আর্থিক সহায়তা ও করে আসেন এবং পরিবারটির পাশে থাকার আশ্বাস দেন। সেই সাথে আগুনে দগ্ধ পরিবারটির পাশে দাড়াতে এলাকার গন্যমান্য বিত্তবান সকলের নিকট সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ করেন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের মোঃ আক্কাস আলি জানান, আনুমানিক বিকাল ৪ঃ৫০ মিনিটের সময় চরগোয়াল পাড়া গ্রামে আগুন লাগার সংবাদ পেয়ে আমরা আমাদের ফোর্স নিয়ে সেখানে পৌছায়। এবং সেখানে পৌছে জানতে পারি রান্না ঘরে আগুন লাগছে রান্নার চুলা থেকে। ঘরের মধ্যে তার দুটো বাচ্ছা ছিলো। এবং রান্না বসিয়ে বাড়ির মহিলাটি পাশের বাসায় পিয়াজ কাটতে গেছিলো সেখান থেকে আগুন লাগার সংবাদ পেয়ে সে দৌড়ে আসেন এবং তার ছোট বাচ্ছাটি উদ্ধার করতে পারলে আরেকটি বাচ্ছাকে উদ্ধার করার আগেই তার শরিরের ৬০% জায়গা পুড়ে যায়। আমাদের প্রাথমিক হিসাব মতে অগ্নিকাণ্ডে ঐ পরিবারের প্রায় ৩ লক্ষ টাকার সম্পদের ক্ষতি হয়েছে। আমরা লোক মুখে শুনেছি হাসপাতালে নিয়ে যাওয়ার পূর্বে নাকি সে মারা যায়।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে মোবাইলে আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন আগুনে পুড়ে শিশু মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে, মামলা নং- ০৬ তারিখ ২৭/০৬/২০২১ইং
রুমেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম