1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‍্যাব-৩,সিপিসি-২ এর অভিযানে রাজধানী মোটর সাইকেল চোর চক্রের সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা নোয়াখালীতে রামচন্দ্র দেবের ৭৫ তম তিরোভাব উৎসবে নিরাপত্তা প্যারেড

র‍্যাব-৩,সিপিসি-২ এর অভিযানে রাজধানী মোটর সাইকেল চোর চক্রের সদস্য গ্রেফতার

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ২৩৯ বার

রাজধানীর ডেমরায় র‍্যাব-৩,সিপিসি-২,মগবাজার, ঢাকা এর অভিযানে মো. শাহজাহান মিয়া (২২) নামে মোটর সাইকেল চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ইউনিকনামে ১০০ সিসির ১ টি রেজিস্ট্রেশনবিহীন সাদা কালো রঙের মোটর সাইকেল ও পুরান মোবাইল সেট উদ্ধার করা হয়। রোববার দুপুরে তাকে আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। শনিবার বিকালে ডেমরার ষ্টাফ কোয়ার্টার সংলগ্ন রাসেল পাম্পের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। শাহজাহান মিয়া নারায়ণগঞ্জ রূপগঞ্জের ভিংরাব এলকার আব্দুল জাব্বারের ছেলে। এ বিষয়ে র‍্যাব-৩ শনিবার দিবাগত রাতে গ্রেফতার শাহজাহানের বিরুদ্ধে মামলা করেন।

র‍্যাব-৩ এর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটর সাইকেল নিয়ে পালানোর সময় র‍্যাব ৩ এর অভিযানে শাহজাহানকে গ্রেফতার করা হয়। রোববার আদালতে পাঠানো হলে আদালত তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম