1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মাগুরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৯৬ বার

মাগুরার সদর উপজেলার শ্রীফলতলা গ্রামের নুর নাহিদ(০৯) নামের এক শিক্ষার্থী গত ১৯ মার্চ শুক্রবার বিকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০ মার্চ শনিবার সকাল ১০ টায় মারা গেছে । সে শ্রীফলতলা গ্রামের মোঃ সাইফুল মন্ডল ও শরিফা খাতুনের কনিষ্ঠ পুত্র এবং ধনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

এলাকাবাসী জানান, নাহিদ গতকাল ১৯ মার্চ দুপুরে রাস্তার পাশে দাড়িয়ে ছিল, হঠাৎ পিছন দিক থেতে ইজিবাইক এসে ধাক্কা মারলে সামনে রাখা ভ্যানগাড়ির সাথে আঘাত লেগে অসুস্থ হয়ে পড়লে তাকে মাগুরা সদরের ২৫০শয্য বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। ২০মার্চ সকালে চিকিৎসাধীন অবস্হায় সে মারা যায়। তার পিতা জানান, ছোট ছেলেকে হারিয়ে আমরা খুবই মানসিকভাবে ভেঙ্গে পড়েছি।সবার কাছে দোয়া প্রার্থী।
অত্র গ্রামের বাসিন্দা দক্ষিণ মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাহেব আলী বলেন,আমি ওর কাকা। ওকে খুবই স্নেহ করতাম।ওর মৃত্যুতে আমরা শোকাহত।শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জয়নুল আবেদিনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি এ বিষয়ে কোনো কিছু জানেন না বলে জানান।
২০ মার্চ বিকেলে পারিবারিক গোরস্থানে নাহিদের দাফন সম্পন্ন করা হয়েছে।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম