1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২৮ বার

শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন, পিপিএম। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় নবাগত পুলিশ সুপার শেরপুর জেলাকে অপরাধমুক্ত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচন কমিশনের নির্দেশনা প্রতিপালনে জেলা পুলিশ অবশ্যই নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করবে। এক্ষেত্রে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে জেলা পুলিশ সবাইকে সমানভাবে দেখবে। কেউ বিঘœতা সৃষ্টি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি তার দায়িত্ব পালনকালীন সময়ে মাদক, জুয়া ও যানজট রোধসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবেন। সেইসাথে যে যেখানেই অবস্থান করুক না কেন সাদাকে সাদা ও কালোকে কালো হিসেবেই বিবেচনায় নেবেন। এজন্য তিনি গণমাধ্যমকর্মীদের দায়িত্বশীল ভূমিকার উপর গুরুত্বারোপ করেন।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলমের (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সঞ্চালনায় মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও বিভিন্ন পর্যায়ের কর্মতৎপরতা উপস্থাপন করা হয়। এইসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাবেক সভাপতি শরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সাহিত্য ও প্রকাশনা সম্পপাদক কাজী মাসুম, প্রচার সম্পাদক তপু সরকার হারুন, সদ্যঘোষিত একাংশের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, রফিক মজিদ, মাসুদ হাসান বাদল, জিএইচ হান্নান, মোহাম্মদ জুবায়ের রহমান প্রমুখ।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এস এম আবু ছাইদ হিরণসহ ৫ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান মো. আকরামুল হোসেন পিপিএম ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন। শেরপুর জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পূর্বে তিনি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ও পিবিআইয়ের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম