1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অমর একুশে বইমেলায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই ব্যাপক সাড়া পড়েছে গোলাম রাব্বীর লেখা- কী যে করি বইটি। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

অমর একুশে বইমেলায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই ব্যাপক সাড়া পড়েছে গোলাম রাব্বীর লেখা- কী যে করি বইটি।

শিহাব খন্দকার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৩০৩ বার

গত ২৬ মার্চ, শুক্রবারে, প্রচুর আগ্রহ নিয়ে বই কেনার ভীড় দেখা যায় পাঠকদের। তবে আরো বিক্রি বেড়ে যায়, যখন লেখক গোলাম রাব্বী ৩টার দিকে বইমেলায় প্রবেশ করেন। অটোগ্রাফ ও পাঠকদের সঙ্গে আড্ডা-গল্পে লেখকের সেলফী তোলার ধুম পড়ে যায় তখন। এক পযার্য়ে সন্ধ্যার আগে বইটি একবার স্টক আউট মানে শেষ হয়ে যায়। আবার বইটি স্টলে আসলে তখনও কী যে করি বই কেনায় ব্যস্ততা দেখা যায় পাঠকদের।

এ সময় ঐ স্টলে গিয়ে দেখা যায়- কেবল কী যে করে বইয়ের পাঠক লেগেই আছে। পাঠকদের কেনা বইয়ে, অটোগ্রাফ দিতে এসময় হিমশিম খেতে দেখা যায় লেখককে। পাঠকদের সাথে হাস্যোজ্জল মুখে কথাও বলেন জনপ্রিয় কী যে করি বইয়ের লেখক গোলাম রাব্বী। সে সময় পাঠকদের স্বপ্ননিয়ে নানা পরামর্শও দেন তিনি।

স্টল নম্বর ৩৮।

কী যে করি বইটি প্রকাশ করেছে- আদর্শ প্রকাশনী। অনলাইন তথা রকমারি ডট কমেও কী যে করি বইয়ের প্রি-অর্ডার ব্যাপক সাড়া জাগিয়েছে বলে জানা গেছে। এমনকি সোশ্যাল মিডিয়ায়ও দারুন সব রিভিউ ও হ্যাশট্যাগ কী যে করি তে ভরে গেছে সব সাইট।

বইটির মূল ভাবনা মানুষের স্বপ্ন ও প্রত্যাশা নিয়ে। গোলাম রাব্বী স্বপ্নবাজদের নিয়ে কাজ করে আসছেন অনেক আগে থেকে। তাই তিনি এবার বইটি লিখেছেন সেসব স্বপ্নবাজদের নিয়ে। বইটি ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে বলে জানিয়েছেন প্রকাশক।

গোলাম রাব্বী বলেন, ‘কোনো কাজ ছোট নয়। যেমন- উবার ড্রাইভার, পার্সেল দেওয়া-নেওয়া বা হাল আমলের ফুড ডেলিভারি। এমনকি ডিজিটাল অঙ্গনে ফ্রিল্যান্সিংয়ে করা যেতে পারে কতশত চাকরি। ওয়েব ডেভেলপ, গ্রাফিক্স ডিজাইন বা মোশন গ্রাফিক্সসহ নতুন কত কী শেখার সুযোগ রয়েছে।’

তিনি বলেন, ‘আমরা অনেকে কেবল ভাবি ‘কী যে করি’। অথচ কাজ করতে চাইলে কাজের বা চাকরির যে অভাব নেই; সেটিই এখানে ফুটিয়ে তোলা হয়েছে। এককথায়, আলসেমি বাদ দিয়ে জাস্ট স্বপ্ন, ইচ্ছা থাকলে বর্তমানে চাকরির পাশাপাশিও বহু কিছু করা যেতে পারে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম