বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

আনোয়ারা সদর ইউনিয়নে লকডাউনে কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

আনোয়ারা সংবাদ দাতা ;-

আনোয়ারা উপজেলার ৭নং সদর ইউনিয়নে কোভিড ১৯ নিয়ন্ত্রণে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ১৫০ পরিবারের মধ্যে ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি পক্ষ থেকে
ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(২৭ এপ্রিল) আনোয়ারা ৭নং সদর ইউনিয়ন ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে আনোয়ারা সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ওই ত্রাণ বিতরণ করা হয় ।
কর্মহীন অসহায়দের মাঝে এই ত্রাণ সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ ও আনোয়ারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার দেব।

এই সময় আরো উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কর্মকর্তা(ভূমি) মোহাম্মদ তানভীর হাসান চৌধুরী , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম সহ সদর ইউনিয়নের সকল ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে চেয়ারম্যান অসীম কুমার দেব বলেন, বর্তমানে করোনার মহামারি গতবছরের তুলনায় এবছর আরো ভয়ংকর রূপ ধারণ করেছে। তাই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার লকডাউনের ঘোষণা দিয়েছেন। এমন পরিস্থিতিতে খেঁটে খাওয়া মানুষ যাতে খাদ্যের অভাবে না ভুগে সেজন্য বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী পক্ষে আনোয়ারা উপজেলায় ১হাজার ৫০০ মানুষের মাঝে খাদ্যসামগ্র‍ী বিতরণের করা হয়েছে । তারই ধারাবাহিকতায় আজকে আমরা আনোয়ারা সদর ইউনিয়নের পনেরশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com