বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

ঈদগাঁওতে ছাত্রলীগ নেতা কাজী আবদুল্লাহ’র ইফতার বিতরণ

কক্সবাজার প্রতিনিধি।

দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় ধাপে সরকার ঘোষিত লকডাউনে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনানের নির্দেশে পবিত্র মাহে রমজানে অসহায়-দুস্থ ও পথচারী এবং হেফজখানার ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করেছেন ঈদগাহ সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী আবদুল্লাহ।

ছাত্রলীগ নেতা কাজী আবদুল্লাহ’র এমন মহৎ উদ্যোগে অসহায় মানুষের হাতে ইফতার তুলে দেয়ার বিষয়টি সাধারণ মানুষের ব্যাপক প্রশংসিত হয়েছে।

গতকাল শনিবার বিকালে জালালাবাদ ইউনিয়নের কয়েকটি পয়েন্টে রিকশা চালক,অটো চালক ও অসহায়-দুস্থ ও হেফজখানার ছাত্রদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রনেতা আরিয়ান চৌধুরী আরিফ, নাঈম, জোবাইর ইসলাম মুছা, মিছবাহ ও হাছনাত প্রমুখ।

ইফতার বিতরণ শেষে ছাত্রলীগ নেতা কাজী আবদুল্লাহ বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে বিশ্ব মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে।

সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে।

এমতাবস্থায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর দিকনির্দেশনা নিজ সাধ্য মতো অসহায়-দুস্থ, পথচারী ও হেফজখানার ছাত্রদের পাশে থাকার চেষ্টা করছি।

তিনি আরো জানান, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম ঢেউ থেকে এখন পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হয়ে জীবনের ঝুঁকি উপেক্ষা করে স্বেচ্ছায় মানুষের কল্যাণে কাজ করেছি এবং করোনা মহামারীর কারনে অসহায় কর্মহীন দরিদ্র মানুষদের জন্য এই ইফতার উপহার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com