1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চবির ভর্তি আবেদন ফি কমানোর দাবী পিসিপির - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প,ঊ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন আলোচিত হত্যা মামলা চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী

চবির ভর্তি আবেদন ফি কমানোর দাবী পিসিপির

চবি সংবাদ প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৪৯ বার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদন ফি করোনাকালীন বাড়ানোকে বাস্তবসম্মত নয় বলে দাবী করেছে বিশ্ববিদ্যালয়ের পাহাড়ী শিক্ষার্থীদের একমাত্র রাজনৈতিক সংগঠন পিসিপি। আজ সোমবার (২৬ এপ্রিল) গণমাধ্যমে দেয়া সংগঠনটির সাধারণ সম্পাদক শ্রী শ্রাবণ চাকমা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবী করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামী ২২ শে জুন ২০২১ থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং ভর্তি পরীক্ষার আবেদন ফি নির্ধারিত করা হয়েছে ৬৫০ টাকা। অথচ ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার আবেদন ফি ছিল ৪৭৫ টাকা।
পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থীদের মধ্যে অধিকাংশই মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত ও কৃষক পরিবারের সন্তান। করোনার এই সময়ে তাদের অর্থনৈতিক অবস্থা খুবই শোচনীয়। এমনিতর এক সময়ে বিশ্ববদ্যালয় কর্তৃপক্ষের ভর্তি পরীক্ষার আবেদন ফি বাড়ানো কোনমতেই বাস্তবসম্মত নয়।

অংনাইছা চাক,সহ-সভাপতি, পিসিপি (চবি) বলেন, ‘ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের করোনাকালীন সময়ে ভর্তির বর্ধিত ফি বাস্তবসম্মত নয়।কর্তৃপক্ষ বর্ধিত আবেদন ফি প্রত্যাহার করে দুর্যোগকালীন পরীক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান করব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম