1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর ও রান্নাঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে নিঃস্ব পরিবার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর ও রান্নাঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে নিঃস্ব পরিবার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১০৬ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ও রান্না ঘর পুড়ে ছাই হয়েছে। এতে ঘর ও ঘরে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, আলমারি, ফ্রিজ, টেলিভিশন, বিভিন্ন পরীক্ষার সার্টিফিকেট, আসবাবপত্র ও প্রয়োজনীয় মালামাল পুড়ে যাওয়াসহ ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার বিকেলে পৌর এলাকার পশ্চিম ধনমুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারটির ঘর নির্মাণে আর্থিকভাবে সহযোগিতা করতে সরকার ও সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন সচেতন মহল।

ক্ষতিগ্রস্ত ইঞ্জিনিয়ার মোসলেম উদ্দিন জানান, মঙ্গলবার বিকেলে আকস্মিকভাবে বসতঘরে আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় বসতঘর ও রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে বসতঘর ও ঘরে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, আলমারি, ফ্রিজ, টেলিভিশন, বিভিন্ন পরীক্ষার সার্টিফিকেট ও প্রয়োজনীয় মালামাল পুড়ে যাওয়াসহ ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনে অন্যান্য স্থাপনাগুলো রক্ষা করে।
কান্নাজড়িত কণ্ঠে মোসলেম উদ্দিন আরো বলেন, পরিবারের পাঁচ সদস্যের পরনের কাপড় ছাড়া একটি সুতাও ঘর থেকে বাহির করতে পারিনি। আমার বড় মেয়ে এসএসসি পরীক্ষার্থী। ছেলে-মেয়েদের নিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছি। আমার কাছে সব কিছু অন্ধকার মনে হচ্ছে। কিভাবে পরিবার নিয়ে বসবাস করবো বলতে পারছি না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম