বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

ঢাকা কলেজের সাবেক ছাত্র নাঈমুর এখন বিল্ডিং এর ডাক্তার!!!

নিজস্ব প্রতিনিধিঃ

নাঈমুর রহমান দূর্জয় পড়াশোনা করেছেন ঢাকা কলেজ এর অর্থনীতি বিভাগে। স্নাতক শেষ করেই নিজের অদম্য ইচ্ছা শক্তি দিয়ে হয়েছেন উদ্যোক্তা। গড়ে তুলেছেন ভবণ নির্মান ও রক্ষণাবেক্ষণ সংক্রান্ত পরামর্শ ও সেবা দানকারী প্রতিষ্ঠান “এনআর মার্কেটিং এন্ড কনস্ট্রাকশন সলুশনস লিঃ” নামে একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান।

এ প্রসঙ্গে নাঈমুর রহমান দূর্জয় বলেন, উন্নত দেশের তুলনায় আমাদের দেশের বিল্ডিং গুলোর স্থায়িত্ব অনেক কম। আমরা আধুনিক প্রযুক্তি এড়িয়ে বিল্ডিং নির্মান করার কারণে আমাদের দেশের বিল্ডিং গুলো দ্রুত নষ্ট হয়ে যায়। আর এ প্রযুক্তি সম্পর্কে আমাদের দেশের প্রকৌশলীরা অবগত থাকলেও একদম মাঠ পর্যায়ে প্রযুক্তি পৌঁছায়নি। আমাদের লক্ষ্য মাঠ পর্যায়ে উন্নত প্রযুক্তি ও সেবা পৌছানো।

ইতোমধ্যে আমাদের কোম্পানি আমেরিকান ও ইন্ডিয়ান প্রযুক্তি ও পন্য ব্যবহার করে ভবনের ড্যাম প্রতিরোধ, পানি প্রতিরোধ, তাপ প্রতিরোধ, শব্দ প্রতিরোধ, জীবানু মুক্ত ইপোক্সি ফ্লোর, ফাক্টরি ফ্লোর, গ্যারেজ ফ্লোর সেবা সমূহ প্রদান করে আসছে। আমরা ভবন নির্মাণ এর ক্ষেত্রে মনে করি শুধু ভাল রড আর সিমেন্ট হলেই টেকসই ভবন নির্মাণ করা সম্ভব! কিন্তু এ ধারণা একদম ঠিক নয়। এর সাথে কিছু প্রয়োজনীয় ক্যামিকেল ব্যবহার করতে হয়। আর আমরা এই ব্যাপারটা একদম এড়িয়ে যায়। ভবনের কিচেন, ওয়াশরুম, সেফটি ট্যাংক, পানির ট্যাংক ও টপ ছাদ পানি প্রতিরোধী করা অত্যান্ত জরুরী। কিন্তু সেটা না করাতে ভবন দ্রুত নষ্ট হয়ে যায়।

এনআর মার্কেটিং এন্ড কনস্ট্রাকশন সলুশনস লিঃ এর পক্ষ থেকে পেজ চালু করা হয়েছে যেখানে প্রশ্ন করে যেকোন ব্যক্তি বিনা মূল্যে পরামর্শ নিতে পারবেন।
পেজ লিংকঃ www.facebook.com/nrmcsltd

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com