1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কবির হোসেনকে প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কবির হোসেনকে প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১১৫ বার

কুমিল্লা তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও ভোরের পাতা পত্রিকার কুমিল্লা উত্তর এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল এবি নিউজ ও কুমিল্লার কাগজ পত্রিকার তিতাস প্রতিনিধি মোঃ কবির হোসেনকে প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার বিকেলে চলন্ত অবস্থায় ৩ মোটরসাইকেল আরোহী এ হুমকি দেন। এবিষয়ে আইনগত ব্যবস্থাসহ সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহের কাজ চলছে।

কবির হোসেন বলেন, আজ পহেলা বৈশাখ ১৪ এপ্রিল ২০২১ বিকাল আনুমানিক ৬টায় আমি আসমা লতিফ সার্জিকেয়ার হাসপাতাল সড়কে দাঁড়িয়ে আছি এমন সময় উত্তর দিক থেকে আসা একটি মটর সাইকেলে অজ্ঞাত ৩ জন আরোহী পেছনে বসা টিয়া কালারের টি শাট পরিহিত যুবক আমাকে কোপাইবে বলে হুমকি দিয়ে দক্ষিণ দিকে চলে যায়।

এদিকে সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন তিতাস প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন মহল। পাশাপাশি দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম