1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় নতুন ওসির যোগদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় নতুন ওসির যোগদান

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ হাফিজুর রহমান।

মঙ্গলবার সকালে তিনি যোগদান করেছেন। সোনারগাঁ থানায় যোগদানের আগে শরীয়তপুরের নড়িয়া থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন হাফিজুর রহমান। তিনি রাজবাড়ী সদর উপজেলার বাসিন্দা।

তারও আগে তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও ফতুল্লা থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

প্রসঙ্গতঃ সােমবার নারায়ণগঞ্জের পুলিশ সুপার মােহাম্মদ জায়েদুল আলম বলেন, সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। গত শনিবার রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হক সােনারগাঁয়ের রয়েল রিসাের্ট নামের একটি হােটেলে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর ব্যাপক ভাঙচুর করেন তার কর্মী, সমর্থকেরা। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সােহাগ রনির ব্যবসাপ্রতিষ্ঠান , বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালান হেফাজতের কর্মী সমর্থকেরা। এ ঘটনায় সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে গত ৪ এপ্রিল সোনারগাঁ থানা থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম