1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী বেগমগঞ্জ কথা-কাটাকাটির জের ধরে ব্যবসায়ীর উপর হামলা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

নোয়াখালী বেগমগঞ্জ কথা-কাটাকাটির জের ধরে ব্যবসায়ীর উপর হামলা

নোয়াখালী প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২২০ বার

নোয়াখালী চৌমুহনি পৌরসভার কিসমত করিমপুরে কথা-কাটাকাটির জের ধরে হাসান ট্রেডার্স এর স্বত্বাধিকারী খন্দকার হাসান মাহমুদকে দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ও বাড়িতে হামলা চালায় একদল সন্ত্রাসী।

জানা যায়, সোমবার রাতে স্থানীয় কিসমত করিমপুরে স্থানীয় সোহান এর নেতৃত্বে ১৫-২০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে তার বসতবাড়িতে হামলা চালায় পরে তাকে না পেয়ে চলে যাওয়ার সময় চা দোকানে একা পেয়ে সেখানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় আহত খন্দকার হাসান মাহমুদ তিনজনকে প্রধান আসামি করে অজ্ঞাত ১৫-২০ জনের নামো একটি মামলার জন্য অভিযোগ দায়ের করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম