1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পবিত্র মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমাণ ট্রাকসেল কার্যক্রম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমাণ ট্রাকসেল কার্যক্রম

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১২৩ বার

আর মাএ ৯ দিন পরেই পবিএ মাহে রমজান(সিয়াম সাধনার মাস)।রমজান উপলক্ষে বাজারের সব সবজি, তরিতরকারি, নিত্য প্রয়োজনীয় জিনিস পএ ও খাদ্যের দাম বেশি। বাংলাদেশের বাণিজ্যিক মন্তণালয়ের আওতাধীন ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ(টিসিবি) এর পণ্য গুলো ট্রাকে করে ভ্রাম্যমাণ ভাবে বাজারজাত করছে টিসিবি।তারই পরিপ্রেক্ষিতে আজ এলজিডি অফিসের সামনে ডিসি রোড সংলগ্ন বাসানো হয় এই ভ্রাম্যমাণ বাজার। এই বাজারের ক্রার্যক্রম শুরু হয়েছে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টা অবধি।ভ্রাম্যমাণ বাজারে কিনতে আসা সকল ক্রেতারা খুব খুশি কম দামে জিনিস পএ কিনতে পেরে।

ক্রেতাদের মাঝে সাইফুল ইসলাম সরদার বলেন যে কম দামে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে পেরে আমি খুব খুশি।এতে করে ভালো খাদ্যবস্তুুর পাশাপাশি টাকা অনেকটা সঞ্চয় হয়েছে বাজারের তুলনায়।

রোজিনা বেগম জানান যে, আমি ২ঘন্টা যাবত দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে আমার পণ্য গুলো স্বল্প মূল্যে কিনতে পারায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টিসিবি কে অনেক ধন্যবাদ। করোনার এমন মহামারী পরিস্থিতি তে তাদের এমন ক্রার্যক্রম আমাদের খুব উপকার এসেছে।

ট্রাক ড্রাইভার জামাল ভূঁইয়া জানান যে,আমাদের পণ্য গুলো আজ প্রায় সম্পূর্ণ বিক্রি হয়ে গেছে অন্যান্য দিনের তুলনায় খুব দ্রুত। আজ ক্রেতাদের সংখ্যা ও বেশি ছিল।আমরা ও অনেক আনন্দিত সঠিক দামে পণ্য ক্রেতাদের নিকট পৌঁছে দিতে পেরে।

টিসিবির ট্রাক হেলপার রহিম মিয়া জানান যে,আজ আমাদের পণ্যগুলো পেকেজ আকারে বিক্রি করছি।এতে করে সবাই সবগুলো পণ্য পেকেজ আকারে কিনতে পারছে। ফলে আমাদের কোন খাদ্যবস্তু বা পণ্য অতিরিক্ত বিক্রি করা লাগছে না।আগে পেকেজ পদ্ধতি ছাড়া বিক্রি করতাম। পরিশেষে দেখা যেত যে কোন পণ্য একেবারে শেষ আর অন্যটা শেষ হয়নি এখনো।তাই পেকেজ পদ্ধতিতে সব পণ্য ই বিক্রি হচ্ছে সমান ভাবে। আর,কালকে লক ডাউন কে কেন্দ্র করে আজ তুলনামূলক ক্রেতা অন্যান্য দিনের চেয়ে ও খুব বেশি। তাই আমাদের সকল পণ্য বিক্রি হয়ে গেছে।

ট্রাকের পণ্য গুলোর নাম ও দামের তালিকাঃ
১/চিনিঃ ৫৫/= কেজি,
২/মসুর ডালঃ ৫৫/= কেজি,
৩/সয়াবিন তেলঃ১০০/= প্রতি লিটার,
৪/পেঁয়াজঃ২০/= কেজি,
৫/ছোলা বুটঃ ৫৫/= কেজি,
৬/খেজুরঃ ৮০/= কেজি।

প্যাকেজ আকারে বিক্রির সুবির্ধাতে ২ কেজি চিনি,৪ লিটার সয়াবিন তেল,২ কেজি মুসুরি ডাল,২ কেজি পেঁয়াজ, ২ কেজি ছোলা বুট একএে ৭৪০ টাকা দরে বিক্রি হয়েছে প্রায় ৪০০+ পেকেজ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম