মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

রাঙ্গাবালীতে রিদ্রুই কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ।

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

কৃষক বাঁচলে বাঁচবে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ। কৃষিবান্ধব সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহŸানে সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মানবিক ছাত্রনেতা জনাব আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারন সম্পাদক জনাব লেখক ভট্টাচার্যের নির্দেশক্রমে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মু.কামরুজ্জামান শিবলী এর নেতৃত্ব, মঙ্গলবার বিকালে ছোটবাইশদিয়া ইউনিয়নের ০৫ নং ওয়ার্ড তিল্লা গ্রামের অসহায় দুই কৃষক মালেক মল্লিক ও সাইুল খলিফা দুই জনের মোট ৫ বিঘা জমির ধান কেঁটে দিয়ে বাড়ি পৌছে দিলো রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ মাহমুদ, উপজেলা ছাত্রলীগ নেতা মাকসুদুল হাসান শিপলু,সজরুল ইসলাম নয়ন, হামিম মাহমুদ, শাহরিয়ার আইয়ুব, আসাদ আহমেদ, বনি আমিন, জি এম শাহরিয়ার, বাদশা হাসিব, আল হাসিব, সৌরভ, জিসান,ি লকন সহ আর ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় কৃষক, মোঃ মালেক মল্লিক বলেন, এই মহামারি করোনা ভাইরাসে আমি অর্থ ও শ্রমিক সংকটের কারনে আমার পাকা ধান কাটা নিয়ে দুশ্চিন্তায় ভুগছিলাম এবং আমারে ধানগুলো সময় মত কাটতে না পারায় ক্ষেতেই ধান নষ্ট হওয়ার উপক্রম হয়ে পড়ছিল। বিষয়টি ছাত্রলীগের সভাপতি জানলে তিনি ও তার নেতৃবৃন্দ নিয়ে আমার ধান কেটে ঘরে তুলে দেন,তাই আমি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কে ধন্যবাদ জানাই।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মু. কামরুজ্জামান শিবলী বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। আমাদের ক্ষিণ অঞ্চলে শতকরা ৮০% মানুষ কৃষির উপর নির্ভরশীল এই কৃষক জীবনের ঝুকি নিয়ে দেশের অর্থ নৈতিক চাকা সচল রাখার জন্য কাজ করে যাচ্ছে। করোনার এই মহামারীকালে খেটে খাওয়া মানুষের খুব কষ্টে জীবনযাপন করছে। তাই এই কৃষকের কথা বিবেচনা করে কৃষিবান্ধাব সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে ও বাংলাশে ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যর নির্দেশে আমরা রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ কৃষকের পাশে ছিলাম,আছি, থাকবো এবং দেশের সকল ক্লান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও দেশের মানুষের পাশে ছিলো আছে এবং থাকবে, ইনশাআল্লাহ। এভাবে সকলে হত রিদ্ররে পাশে এসে দাড়ালে সমসাময়িক সমস্যার নিরোশন হবে বলে আমি মনে করি।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com