1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য স্বাধীনতা দিবস সম্মাননা পেলেন- চেয়ারম্যান রফিক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য স্বাধীনতা দিবস সম্মাননা পেলেন- চেয়ারম্যান রফিক

মোঃসাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১২৩ বার

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের বিভিন্ন কাজে বিভিন্ন সময়ে জনসচেতনতামূলক কর্মকাণ্ডের জন্য বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছেন চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম । তারই ধারাবাহিকতায় বিশেষ সম্মানে ভূষিত হলেন তিনি। বৈশিক করোনা মহামারী জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য “মহান স্বাধীনতা দিবস সম্মাননা ২০২১”পেয়েছেন।

২১ এপ্রিল বুধবা ঢাকা – বিজয়নগরে বাংলাদেশ পিপলস পার্টি মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে ভিশনারি পজেটিভ বাংলাদেশ এর উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়। জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম তাঁর প্রতিক্রিয়ায জানান, প্রতিটা ভালো কাজের জন্য আমার জগদল ইউনিয়নের প্রতিটা মানুষ আমাকে সহযোগিতা করেছেন। তারই ফলশ্রুতিতে আমি এই সম্মানটুকু পেয়েছি তাই সম্মানের সিংহভাগ দাবিদার আমার ইউনিয়নবাসী। ইউনিয়নবাসীর ভালোর জন্য আমি সবকিছু করতে প্রস্তুত।
সবাই আমার জন্য বিশেষ ভাবে দোয়া করবেন বলে আমি আশা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম