1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় চরতী ইউনিয়নে ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

সাতকানিয়ায় চরতী ইউনিয়নে ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

সাতকানিয়া প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৩৯ বার

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আওতাধীন ১নং চরতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বঙ্গবন্ধু স্মৃতি ঐক্য পরিষদের সংগঠক সাউথ আফ্রিকার প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ জসিম উদ্দিন ও ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী সাইফুল ইসলামের নিজস্ব অর্থায়নে এলাকার অসহায়, হতদরিদ্র ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা ১০ ঘটিকার সময় ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী সাইফুল ইসলাম ও স্থানীয় গণ্য মান্য ব্যক্তিদের সাথে নিয়ে এই ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচি আরম্ভ করেন। এসময় সাইফুল ইসলাম বলেন, মানবসেবা হচ্ছে ইসলামের একটি অংশ এবং দেশে আবার করোনার সংক্রমণ বৃদ্ধি হওয়ায় সরকার ঘোষিত লকডাউন চলমান যার কারণে আমার এলাকার অসহায়, হতদরিদ্র মানুষের পাশে দাড়াতে পারছি এই জন্য মহান আল্লাহর নিকট শুকুরিয়া কৃপাণ করছি এবং আমি নিজেকে মান সেবায় নিয়োজিত রাখতে পেরে ধন্য মনে করছি। গত করোনা কালীন ও শীতকালীন আমার পরিবারের পক্ষ থেকে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছিলাম তারইধারাবাহিকতায় এখনো পর্যন্ত এই সেবা চলমান রয়েছে ও ভবিষ্যতেও এই সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

পরিশেষে, আমি আগামী ইউপি নির্বাচনে ১নং চরতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্ভাম্য মেম্বার পদপ্রার্থী আমি আমার এলাকার মানুষের ভালবাসা ও দোয়া চাই কাজেই অতীতের ন্যায় মানুষের পাশে থেকে মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখার ও এলাকার উন্নয়নমূলক কাজ করার জন্য। এই সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযুদ্ধা আবদুল মাবুদ মাস্টার, সাবেক মেম্বার ইলিয়াস শাহিন, নুর হোসেন, নুরু মুহাম্মদ, আবু ছৈয়দ, আবু কালাম, ফিরুজ শীহিন, মাহবুব আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম