1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আদিতমারীতে স্ত্রীর পরকীয়ার অভিযোগ করায় বাদীকে মারপিট করে থানায় দিলেন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

আদিতমারীতে স্ত্রীর পরকীয়ার অভিযোগ করায় বাদীকে মারপিট করে থানায় দিলেন

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৪৩ বার

লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের বড়াবাড়ী গ্রামের অনন্ত চন্দ্র বর্মনের স্ত্রীর সাথে পরকীয়ায় লিপ্ত হয় দুষ্টু প্রকৃতির মানিক চন্দ্র বর্মন। ঘটনাটি হাতে নাতে ধরা পড়লে মানিকের চাচাতো ভাই সম্মান রক্ষার্থে তার বাবা-মায়ের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করে তার কর্মস্থল ঢাকায় স্ত্রীকে সন্তানসহ নিয়ে যান। প্রবাদে আছে দড়ি ছেড়া গরু দড়ি ছিড়বেই। ঢাকায় গিয়ে ওই স্ত্রী তার নয়া প্রতিবেশী এক ভাবির মোবাইল ফোন নিয়ে তার বাবার সাথে কথা না বলে পরকীয়ায় লিপ্ত লম্পট ভাসুর মানিকের সাথে কথা বলতেন। কিন্তু বিধি বাম ওই ফোন রেকর্ডটি চলে আসে গার্মেন্টস শ্রমিক স্বামী অনন্ত চন্দ্র বর্মনের হাতে। পরে অনন্ত ওই স্ত্রীকে নিয়ে তার নিজ গ্রামের বাড়ীতে চলে আসেন। পরে এ বিষয়ে পারিবারিক ভাবে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হওয়ায় নিরিহ প্রকৃতির স্বামী অনন্ত চন্দ্র বর্মন বাদী হয়ে আদিতমারী থানায় মানিকসহ ৫জনের বিরুদ্ধে এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ গত ২২ মার্চ, ২০২১ইং তারিখে দায়ের করেন। পরে লালমনিরহাট পুলিশ সুপার ও আদিতমারী থানার অফিসার ইনচার্জ প্রসিকিউশনের জন্য আদালতে পাঠানোর কথা সাংবাদিকদের জানান।

এরই মধ্যে ওই অভিযুক্ত মানিক ভাদাই ইউনিয়নের চেয়ারম্যান রোকনের সহযোগি হওয়ায় অভিযোগ করার পরদিন থেকে ওই অভিযোগটি প্রত্যাহার করার জন্য হুমকি ধামকি ও আক্রমন করে আসছে।
অপরদিকে ওই কুচক্রি মানিক তার কথিত প্রেমিকা (ছদ্মনাম রিংকি) কে নিয়ে লালমনিরহাট শহরে আসেন এবং ঘোরাঘোরি করে। এদিকে অভিযোগকারী অনন্ত পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছেন। যে কোন মুহুর্তে মানিকগং তাদের ওপর হামলা ও মিথ্যে মামলা দিয়ে হয়রানি করার আশংকা রয়েছে।

এ ঘটনায় ওই এলাকার একাধিক সচেতন ব্যক্তির সাথে কথা বলে জানা গেছে, মানিক টাকাওয়ালা ও চেয়ারম্যানের লোক হওয়ায় পুলিশের সাথে সখ্যতা গড়ে তুলছেন। তাই অনন্ত পরিবার পুলিশের নিকট যথা সময়ে আইনানুগ সহযোগিতা পাবে কিনা তা নিয়ে দেখা দিয়ে জনমনে নানান প্রশ্ন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম