1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় মানবিক জনপ্রতিনিধির সোস্যাল মিডিয়ায় মানবিক স্টাটাস - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

আশুলিয়ায় মানবিক জনপ্রতিনিধির সোস্যাল মিডিয়ায় মানবিক স্টাটাস

বিশেষ প্রতিবেদকঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ১২৮ বার

সাভার উপজেলার আশুলিয়ায় মানবিক জনপ্রতিনিধির সোস্যাল মিডিয়ায় মানবিক স্টাটাস দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

ফেচবুক স্টাটাস সুত্রে জানাযায় তিনি ১৫এপ্রিল রোজ বৃহস্পতিবার রাত ১১টা ৪২ মিনিটে তার নিজ সামাজিক যোগাযোগ মার্ধ্যম ফেজবুক প্রোফাইলে একটি স্টাটাস দেন।

স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো ঃ আমার নির্বাচনী এলাকা ইয়ারপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের গুমাইল, বুড়ির পাড়ার কোন বয়স্ক ব্যক্তি(পুরুষ ৬৫ মহিলা ৬২) যদি বয়স্ক ভাতা নিতে ইচ্ছুক থাকেন তাহলে অতি শিঘ্রই আমার সাথে যোগাযোগ করেন।

মোঃবকুল হোসেন সরকার
মেম্বার ৫ নং ওয়ার্ড,ইয়ারপুর ইউনিয়ন পরিষদ।

একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি এরকম একটি স্টাটাস দিয়ে সামাজিক যোগাযোগ মার্ধ্যমসহ তার নির্বাচনী ওয়ার্ডের জনগনের কাছে আলোড়ন সৃষ্টি করেছেন।

তার নিজ ওয়ার্ডের বাসিন্দা নাম না প্রকাশের শর্তে এ প্রতিবেদককে বলেন, এলাকায় তার এ স্টাটাসে শোরগোল পরে গেছে। বয়স্ক ভাতার জন্য যেখানে মেম্বার চেয়ারম্যানদের দাঁড়ে দাঁড়ে ঘুরতে হয় টাকা অগ্রীম জমা দিতে হয়, দু’চার জোরা জুতাও খয় করতে হয় তবু বয়স্ক ভাতার কার্ড জুটেনা আর সেখানে মেম্বার নিজেই বয়স্ক ভাতার কার্ডের জন্য লোকখোজার জন্য ফেচবুকত লিখছে। গুমাইল বুড়িপারার ফজর আলী বলেন, বকুল মেম্বার খুবই সহজ সরল স্বভাবের কারণে সবাই তাকে ভালোবাসে, মেম্বারক যখন যে প্রয়োজনে দরকার হয় ডাকলেই আসে, আর মেম্বারের মোবাইলত কল দিলে ব্যাস্ত থাকলেও পরে কল ফেরত দিতে থাকে ফোন না ধরা পর্যন্ত। হামরা মেলা মেম্বার দেখছি ফোন দিলে ফোন ধরেনা, কল বেকও করেনা। এবার বকুল মেম্বার ভোটত দারাইলে আবার মেম্বার হইবে। এলাকার মানুষ আবার বকুল মেম্বারক চায়।

বকুল মেম্বার বর্তমান করোনা পরিস্থিতিতে পবিত্র মাহে রমজান মাসের শুরু হওয়ার আগ মুহুর্ত থেকে খাদ্য দ্রব্য সহ বিভিন্ন সহোযোগিতা করে আসছেন ওয়ার্ডের বাসিন্দাদের জন্য।

এ বিষয়ে মুটো ফোনে বকুল মেম্বারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার সাধ্যমত ওয়ার্ডের বাসিন্দাদের জন্য আন্তরিক ভাবে সার্বিক সহযোগিতার চেস্টা অব্যাহত রেখেছি।

বয়স্ক ভাতার বিষয়ে জানতে চাইলে তিনি বিশেষ প্রতিবেদক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু’কে বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে লকডাউন হওয়ায় বয়স্কভাতা যোগ্যপ্রাপ্তদের বাড়ী বাড়ী গিয়ে খোজার পরিবেশ না থাকায় এ স্টাটাস, আর এর মার্ধ্যমে ওয়ার্ডের প্রকৃত বয়স্কদের বের করা সম্ভব।
আমি আমার ওয়ার্ডের বাসীন্দাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। সকলে নিরাপদে থাকুন, নিরাপত্তা দূরত্ব বজায় রেখে অতিব প্রয়োজনে চলাফেরা করুন, অযথা বাহীরে বের হওয়া থেকে বিরত থাকুন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম