1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা বিসিকে একটি কারখানায় বিস্ফোরণ,আহত ৪ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

কুমিল্লা বিসিকে একটি কারখানায় বিস্ফোরণ,আহত ৪

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৩১ বার

কুমিল্লার বিসিক শিল্প নগরীতে একটি কারখানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
কুমিল্লা রানীর বাজার বিসিকে বেঙ্গল ড্রাগ এ্যান্ড ক্যামিকেল ওয়ার্কস কোম্পানীতে বিস্ফোরন হয়। আহত চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’ জনের অবস্থা আশংকাজনক।
আহত আলামিন ও মুকুলের অবস্থা আশংকাজনক। কুমিল্লা রানীর বাজার বিসিকে ঔষধ কোম্পানীতে হঠাৎ বিস্ফোরণ।

এতে এখন পর্যন্ত চারজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।
বিসিকের বেঙ্গল ড্রাগস অ্যান্ড কেমিক্যাল ওয়ার্কস নামের কারখানাটিতে আজ বুধবার সকাল সোয়া ১০টার দিকে এই বিস্ফোরণ হয়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

কারখানার প্ল্যান্ট ম্যানেজার সুমন চন্দ্র দত্ত জানিয়েছেন, আহত ব্যক্তিরা হলেন কারখানার কর্মী আলামিন, মুকুল ও সন্ধ্যারানী এবং ক্লিনার শামিমা আক্তার। আরেকজনের নাম জানা যায়নি।
ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, কারখানার তিনতলা ভবনের দোতলায় এই বিস্ফোরণটি হয়। খবর পেয়ে সেখানে গিয়ে দোতলা থেকে উদ্ধার করা হয় আহত ব্যক্তদিরে। তারা মূলত বিস্ফোরণে ভেঙে পড়া দেয়ালের ইট ও বিভিন্ন কাচের আঘাতে আহত হয়েছেন। তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

তিনি আরও জানান, কারখানার মালিকপক্ষের দাবি, এসির বিস্ফোরণ হয়েছে সেখানে। তবে বিস্ফোরণের পর ভবনের ক্ষতি ও দোতলায় মজুত বিভিন্ন রাসায়নিক দেখে বিস্ফোরণের সম্ভাব্য সব কারণই খতিয়ে দেখা হবে।
আহত মুকুলের মা সেতু বেগম জানান, তারা মা-ছেলে দুজনেই এই কারখানায় চাকরি করেন। সকালে বিস্ফোরণের পর তিনি জ্ঞান হারান। প্রায় ১০ মিনিট পর জ্ঞান ফিরলে ছেলেকে খুঁজতে যান। দোতালার ফ্লোরে ছেলেকে রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে থাকতে দেখেন।

কুমিল্লা মেডিক্যালের চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে মুকুল ও আলামিনের অবস্থায় আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম