1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় কঞ্চিপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় কঞ্চিপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৪৩ বার

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ রাশেদুর জামান রোকনের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে সংবাদ সম্নেলন করেন কঞ্চিপাড়ার সার্বিক উন্নয়ন কমিটি। সংবাদ সম্নেলনে তারা বলেন, অবৈধভাবে নিয়োগ প্রাপ্ত অধ্যক্ষ নিয়োগ বাণিজ্যসহ নানা দুর্নীতি করে কোটি কোটি টাকা মালিক হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্নেলনে সংগঠনের পক্ষে মোঃ মেহেদী হাসান বাবু এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বর্তমান অধ্যক্ষ একই দিনে ১৯ জন প্রভাষক নিয়োগ দিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন এমনকি সমাজ বিজ্ঞান বিভাগের এক প্রভাষকের সার্টিফিকেট জালিয়তি করেও তাকে সরকারি টাকা উত্তোলনের সুযোগ করে দেন। তিনি দাবি করেন এসব দুর্ণীতির মাধ্যমে অধ্যক্ষ বিপুল বিষয় সম্পত্তির মালিক হয়েছে। কমিটির পক্ষ থেকে অধ্যক্ষের অনিয়ম দুর্নীতির তদন্ত দাবি করা হয় ।
এর আগেও কঞ্চিপাড়া ডিগ্রি কলেজে অধ্যক্ষের বিভিন্ন অনিয়ম দূর্নীতি অভিযোগ এনে প্রতিবাদ সমাবেশ হয়েছে বিভিন্ন সংগঠনের বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম