1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জেলা পুলিশের উদ্যোগে গাইবান্ধা থেকে বিভিন্ন অঞ্চলে কৃষি শ্রমিক প্রেরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

জেলা পুলিশের উদ্যোগে গাইবান্ধা থেকে বিভিন্ন অঞ্চলে কৃষি শ্রমিক প্রেরণ

গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১০১ বার

করোনাকালীন সময়ে ধান কাটা সমস্যা মোকাবেলা ও কর্মহীন শ্রমিকের আয় ও কর্মসংস্থানে সুযোগ সৃষ্টিতে বৃহস্পতিবার গাইবান্ধার ২৫০ জন ধান কাটা শ্রমিককে হাওড়, বাওড়, চলনবিলসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাঠানো হয়।

সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় স্বাস্থ্য সামগ্রী প্রদান করে বিশেষ যাত্রীবাহী বাসের মাধ্যমে কৃষি শ্রমিক পাঠানো হয়।

স্থানীয় বেসরকারি এক সংস্থার সহযোগিতায় গাইবান্ধা জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম কৃষি শ্রমিক প্রেরণ কর্মসূচির উদ্বোধন করেন। আগ্রহী শ্রমিককদের বিশেষ ব্যবস্থাপনায় অন্যত্র প্রেরণের ব্যবস্থা চলমান থাকবে বলে জানান পুলিশ।

উল্লেখ্য, গত বছর প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলা পুলিশ, জেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে প্রায় ২ হাজার শ্রমিক ধান কাটা ও মাড়াই কাজের জন্য দেশের বিভিন্ন এলাকায় প্রেরণ করেছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম