1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকা কলেজের সাবেক ছাত্র নাঈমুর এখন বিল্ডিং এর ডাক্তার!!! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

ঢাকা কলেজের সাবেক ছাত্র নাঈমুর এখন বিল্ডিং এর ডাক্তার!!!

নিজস্ব প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১০২ বার

নাঈমুর রহমান দূর্জয় পড়াশোনা করেছেন ঢাকা কলেজ এর অর্থনীতি বিভাগে। স্নাতক শেষ করেই নিজের অদম্য ইচ্ছা শক্তি দিয়ে হয়েছেন উদ্যোক্তা। গড়ে তুলেছেন ভবণ নির্মান ও রক্ষণাবেক্ষণ সংক্রান্ত পরামর্শ ও সেবা দানকারী প্রতিষ্ঠান “এনআর মার্কেটিং এন্ড কনস্ট্রাকশন সলুশনস লিঃ” নামে একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান।

এ প্রসঙ্গে নাঈমুর রহমান দূর্জয় বলেন, উন্নত দেশের তুলনায় আমাদের দেশের বিল্ডিং গুলোর স্থায়িত্ব অনেক কম। আমরা আধুনিক প্রযুক্তি এড়িয়ে বিল্ডিং নির্মান করার কারণে আমাদের দেশের বিল্ডিং গুলো দ্রুত নষ্ট হয়ে যায়। আর এ প্রযুক্তি সম্পর্কে আমাদের দেশের প্রকৌশলীরা অবগত থাকলেও একদম মাঠ পর্যায়ে প্রযুক্তি পৌঁছায়নি। আমাদের লক্ষ্য মাঠ পর্যায়ে উন্নত প্রযুক্তি ও সেবা পৌছানো।

ইতোমধ্যে আমাদের কোম্পানি আমেরিকান ও ইন্ডিয়ান প্রযুক্তি ও পন্য ব্যবহার করে ভবনের ড্যাম প্রতিরোধ, পানি প্রতিরোধ, তাপ প্রতিরোধ, শব্দ প্রতিরোধ, জীবানু মুক্ত ইপোক্সি ফ্লোর, ফাক্টরি ফ্লোর, গ্যারেজ ফ্লোর সেবা সমূহ প্রদান করে আসছে। আমরা ভবন নির্মাণ এর ক্ষেত্রে মনে করি শুধু ভাল রড আর সিমেন্ট হলেই টেকসই ভবন নির্মাণ করা সম্ভব! কিন্তু এ ধারণা একদম ঠিক নয়। এর সাথে কিছু প্রয়োজনীয় ক্যামিকেল ব্যবহার করতে হয়। আর আমরা এই ব্যাপারটা একদম এড়িয়ে যায়। ভবনের কিচেন, ওয়াশরুম, সেফটি ট্যাংক, পানির ট্যাংক ও টপ ছাদ পানি প্রতিরোধী করা অত্যান্ত জরুরী। কিন্তু সেটা না করাতে ভবন দ্রুত নষ্ট হয়ে যায়।

এনআর মার্কেটিং এন্ড কনস্ট্রাকশন সলুশনস লিঃ এর পক্ষ থেকে পেজ চালু করা হয়েছে যেখানে প্রশ্ন করে যেকোন ব্যক্তি বিনা মূল্যে পরামর্শ নিতে পারবেন।
পেজ লিংকঃ www.facebook.com/nrmcsltd

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম