1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন শ্রমিক লীগের নেত্রী সুখী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

তিতাসে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন শ্রমিক লীগের নেত্রী সুখী

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৭৩ বার

অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ৩০০ নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন কুমিল্লার তিতাস উপজেলার শ্রমিক লীগের মহিলা সম্পাদিকা ও আসন্ন ৫নং কলাকান্দি ইউনিয়ন পরিষদের ১,২,৩ ওর্য়াডের মহিলা মেম্বার পদপ্রার্থী সুখী আক্তার।

তিনি উপজেলার মাছিমপুর গ্রামেরর ৩টি ওর্য়াডে অসহায় ও দুস্থ মানুষের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করেন।

সুখী আক্তার বলেন, দীর্ঘদিন যাবৎ করোনা ভাইরাস মোকাবেলায়, সুরক্ষা থাকতে নিজ নিজ ঘরে কর্মহীন হয়ে পরেছে। সামনে পবিত্র ঈদ উল ফিতর ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের। তাই আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ছোট্ট এই প্রয়াস।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম